সিলেটSunday , 21 August 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

বিমানবন্দর থেকে শেরেবাংলা স্টেডিয়ামে সাকিবদের নতুন ‘কোচ’

Link Copied!

স্টাফ রিপোর্টার:
পেশাদার কোচ বলে কথা। ঢাকায় পৌঁছে হোটেল রুমে না গিয়ে সোজা চলে এসেছেন মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে। এটিই যে তার ঠিকানা।

শ্রীধরন শ্রীরাম রোববার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি মিরপুরের হোম অব ক্রিকেটে পা রাখেন।

বিসিবির হেড অফিসে এসেই বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচকদের সঙ্গে কথা বলেছেন শ্রীরাম। ভারতের সাবেক এই ক্রিকেটার ঢাকায় এসেছেন বাংলাদেশ জাতীয় দলের টেকনিক্যাল কনসালট্যান্ট হয়ে। এ মাসে শুরু এশিয়া কাপ থেকেই কাজ শুরু করবেন ভারতীয় এই কোচ। এরইমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিশ্চিত করেছে অক্টোবর–নভেম্বরের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তার সঙ্গে চুক্তির ব্যাপারটি।

অস্ট্রেলিয়ায় আবাস গড়া শ্রীরাম অবশ্য ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে তেমন পরিচিত নন। ২০০০ থেকে ২০০৪ অব্দি ভারতের হয়ে খেলেছেন আটটি ওয়ানডে। আর প্রথম শ্রেণির ক্রিকেটে ছিলেন ১৮ বছর। প্রথম শ্রেণির ক্রিকেটে ৫২.৯৯ গড়ে তার রান ৯ হাজার ৫৩৯, বাঁহাতি স্পিনে তুলেছেন ৮৫ উইকেট।

তারপর থেকেই জড়িয়ে আছেন ক্রিকেট কোচিংয়ে। অস্ট্রেলিয়া ‘এ’ দলে কোচ হিসেবে কাজ করেছেন। ২০১৬ সালে ড্যারেন লেমান অস্ট্রেলিয়ার কোচ হওয়ার পর স্পিন পরামর্শক করা করা হয় তাকে। ছয় বছর অস্ট্রেলিয়া জাতীয় দলে নানা ভূমিকায় কাজ করেছেন। এরপর আইপিএল দল র‌য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের কোচও ছিলেন। কাজ করেছেন পাঞ্জাব কিংস, দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে।

এবার সাকিব আল হাসানদের সঙ্গে কাজ করবেন শ্রীরাম। বিশেষ করে টি-টোয়েন্টিতে বাংলাদেশকে পথে ফেরানোর দায়িত্ব দেওয়া হয়েছে ৪৬ বছর বয়সী এই কোচকে।

এই সংবাদটি পড়া হয়েছে : 1K বার