সিলেটMonday , 22 August 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

কানাডা মাতাবেন বাংলাদেশের শিল্পীরা

Link Copied!

বিনোদন প্রতিবেদন :
প্রথমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ স্টার অ্যাওয়ার্ড কানাডা’। সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ পারফরম্যান্সের ভিত্তিতে শিল্পীদের এ পুরস্কার দেওয়া হবে।

কানাডার মন্ট্রিলে আগামী অক্টোবর মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে এ অ্যাওয়ার্ড অনুষ্ঠান। এ উপলক্ষ্যে সম্প্রতি ঢাকার গুলশানে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়ক আরেফিন শুভ, চিত্রনায়িকা অপু বিশ্বাস, তমা মির্জা, কণ্ঠশিল্পী প্রতীক হাসান এবং অবন্তি সিঁথি প্রমুখ। অনুষ্ঠানে শিল্পীদের নাচের কোরিওগ্রাফি করছে ঈগলস ড্যান্স কোম্পানি।

এ প্রসঙ্গে ঈগলসের মুখপাত্র লামিয়া আলম জানান, বরাবরের মতো এবারও নতুন করে আমাদের জন্য সুযোগ হয়েছে কানাডায় প্রবাসী ও স্থায়ী বাসিন্দাদের সামনে নতুন কিছু কাজ তুলে ধরার এবং আমরা আশাবাদী, আমাদের কোরিওগ্রাফি সবার ভালোলাগবে।

অ্যাওয়ার্ড অনুষ্ঠান প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, প্রথমবারের মতো কানাডায় বাংলাদেশি শিল্পীদের সম্মানিত করা হবে। শিল্পীদের কাজের স্বীকৃতি হিসেবে এ ধরনের উদ্যোগ সবসময় প্রশংসনীয়। আশা করছি আয়োজকরা কাজটি ঠিকমতো সম্পন্ন করতে পারবেন এবং যোগ্য শিল্পীদের হাতে পুরস্কার উঠবে। চলচ্চিত্র, সংগীত এবং নাট্যাঙ্গনের ১২টি ক্যাটাগরিতে এ পুরস্কার দেওয়া হবে।

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার