সিলেটMonday , 22 August 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

বিয়ানীবাজারের ২ নারীকে সিলেটে কুপিয়েছে মেয়ের জামাই

Link Copied!

স্টাফ রিপোর্টার:
সিলেট নগরীর বাদামবাগিচায় স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে নিজের গলায় ছুরি চালিয়েছেন শাহজাহান নামের এক ব্যক্তি। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে কি কারণে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে সেটা জানা যায়নি।

শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাদামবাগিচার ২নং রোডের ২৩/২ নং বাসায় এ ঘটনাটি ঘটে।

সাংবাদিকদের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম।

স্থানীয় সুত্রমতে, চলতি মাসের ১লা আগস্টে তারিখ বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকার বাসিন্দা শাহজাহান আহমদ (৩০) এর স্ত্রী সুলতানা বেগম ফারজানা ও শাশুড়ি রোকসানা বেগম (৫১) নগরীর বাদাম বাগিচার বকুল মিয়ার বাসা ২৩/২ ভাড়া নেন। ওই বাসায় শাহজাহান ও সুলতানা দম্পতির দুই দুই সন্তান তানহা (৮) ও মাহবুবুল আলম (৬)-কে নিয়ে বসবাস করেন স্ত্রী ও শাশুড়ি। তবে মাঝেমধ্যে স্বামী শাহজাহান আসতেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় শাহজাহান তার স্ত্রী ফারজানার গলা কেটে শাশুড়ির গলা কেটে ফেলেন। তারপর নিজের গলায় ছুরি চালান তিনি। পরবর্তীতে তাদের সন্তানদের কান্নাকাটির শুনে আশপাশের লোকজন এগিয়ে আসেন এবং স্থানীয় কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম ও পুলিশকে খবর দেন। খবর পেয়ে কাউন্সিলর শামীম জনতাকে সঙ্গে নিয়ে আহত স্ত্রী ও শাশুড়িকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন আর পুলিশ এসে ঘটনাকারীকেও ওসমানীতে প্রেরণ করে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে কি কারণে এমন ঘটনা সেটা প্রাথমিকভাবে জানা যায়নি।

এ ব্যাপারে এয়ারপোর্ট থানার অফিসার ইনর্চাজ খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন- গত ১ অগাস্ট শাহজাহানের স্ত্রীও শাশুড়ি নগরীর বাদামবাগিচা এলাকার বকুল মিয়ার বাসা ভাড়া নেন। শাহজাহান-সুলতানা দম্পতির দুই সন্তান তানহা (৮) ও মাহবুবুল আলম (৬) ওই বাসায় মায়ের সঙ্গে থাকে। শাহজাহান মাঝে মাঝে সেখানে যেতেন।

“শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহজাহান হঠাৎ ওই বাসায় ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তার স্ত্রী ফারজানাকে কোপাতে শুরু করেন। এ সময় শাশুড়ি তার মেয়েকে বাঁচাতে এগিয়ে গেলে শাহজাহান তাকেও এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন।”

পরে নিজের গলায়ও ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। ঘটনার সময় তাদের সন্তানদের কান্নাকাটি শুনে প্রতিবেশিরা গিয়ে থানায় খবর দেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

আহতদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়ে ওসি বলেন, “প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটিয়েছেন শাহজাহান। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।”‘খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করেছি। তবে কি কারণে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে আমরা তা অনুসন্ধান করছি।’

এই সংবাদটি পড়া হয়েছে : 1K বার