সিলেটTuesday , 23 August 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

জন্মদিনে ভক্তদের সুখবর দিলেন মোশাররফ করিম

Link Copied!

বিনোদন ডেস্ক :
বাংলা নাটকের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ভক্তদের সুখবর দিয়েছেন। সোমবার ছিল তার জন্মদিন। এই দিনই বিশেষ খবরটি সামনে আনলেন শক্তিমান এই অভিনেতা।

বাংলা নাটকে বিশেষ ধারা তৈরির ক্ষেত্রে মোশাররফ করিমের কৃতিত্ব দেওয়াই লাগে। তিনি নাটকের পাশাপাশি বেছে বেছে সিনেমাও করেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তার দ্বিতীয় সিনেমা ‘রক্তজবা’। এবার মোশাররফ করিমের জন্মদিনে তৃতীয় সিনেমার ঘোষণা এলো। সিনেমাটির নাম ‘বৈদ্য’। মোশাররফ করিমের সুহৃদ চলচ্চিত্র পরিচালক নিয়ামুল মুক্তা তার পক্ষে এই খবর দেন।

মোশাররফ বলেন, বেশ আগেই চুক্তিবদ্ধ হয়েছিলাম। গল্পটি একজন বৈদ্যকে নিয়ে। তার প্রতিশোধের গল্প নিয়েই সিনেমাটি এগোবে। তরুণ নির্মাতা ও গল্প নিয়ে আশাবাদী। এখানে গ্রামের একজন বৈদ্যের গল্প তুলে ধরা হয়েছে। যিনি গ্রামে কবিরাজি করেন। গল্পে অনেক চমক আছে।

তৃতীয় সিনেমা নিয়ে আশাবাদী পরিচালক নিয়ামুল মুক্তা। ঠিক করে ফেলেছেন সিনেমার লোকেশন। পুরো গল্পের শুটিং হবে পাবনার চলনবিল এলাকায়। গ্রামের কবিরাজ বলতে ঝাড়ফুঁক দেওয়া ছাড়াও মনে অসুখ, গোপন রোগের ওষুধ বিক্রিসহ নানা গল্প তুলে ধরা হয়েছে। এগুলো ঠিকঠাকভাবে পর্দায় তুলে ধরার জন্য সত্যিকারের বৈদ্যদের সঙ্গেও সময় কাটাতে হয়েছে এই নির্মাতাকে। তিনি বলেন, ‘গল্প একই সঙ্গে যেমন ড্রামা, তেমনি এখানে থ্রিলারের একাধিক উপাদান আছে। পুরো গল্পে একটা টান টান উত্তেজনা রাখা হয়েছে। আমরা এখনো গল্পের উপকরণগুলো নিয়ে গবেষণা করছি। আমাদের ছবিটি সময়ের নানা অসংগতির কথা বলবে।’

মোশাররফ করিমের জন্মদিনে সিনেমার ঘোষণা দেওয়া প্রসঙ্গে মুক্তা বলেন, এটা মোশাররফ করিমের ভক্তদের একটা চমক দিতেই জন্মদিনটি বেছে নেওয়া হয়েছে। আমরা সম্প্রতি বেশ কদিন ধরেই সিনেমাটির ঘোষণা দেওয়ার একটা উপলক্ষ খুঁজছিলাম। জন্মদিনটাই সেরা মনে হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে : 1K বার