সিলেটThursday , 25 August 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

আসছে আশিকের ‘মনের মানুষ তবু পাইলাম না’

Link Copied!

বিনোদন প্রতিবেদন:
ফোক ঘরানার গানে বাংলাদেশের এক বিস্ময়কর সংগীতশিল্পীর নাম আশিক। বিশেষত সিলেট অঞ্চলের ফোক ঘরানার গানে আশিক দারুণ জনপ্রিয়। শ্রোতাপ্রিয় এই সংগীতশিল্পী নতুন একটি গান নিয়ে আসছেন আগামী ১ সেপ্টেম্বর।

গানের শিরোনাম ‘মনের মানুষ তবু পাইলাম না’। গানটি লিখেছেন ও সুর করেছেন আজিজুল হক, সংগীতায়োজন করেছেন রিয়েল আশিক। গানের মিউজিক ভিডিওতে আশিক নিজেই আছেন। মিউজিক ভিডিওটি নির্মাণও করেছেন আশিক।

আপাতত এই গানটি আশিক তার শ্রোতা ভক্তদের হাতে তুলে দেওয়ার জন্য যথাযথভাবে গানটির মিউজিক ভিডিওটি প্রস্তুত করছেন বলে জানান তিনি।

আশিক বলেন, ‘শ্রোতা-দর্শকের কথা ভাবনায় রেখেই নতুন গান মনের মানুষ তবু পাইলাম না নিয়ে শিগগিরই উপস্থিত হচ্ছি। গানের কথা ও সুর এক কথায় অনবদ্য। আমি গানের সঙ্গে মানানসই মিউজিক ভিডিও নিয়েই হাজির হব। আশা করছি মনের মতো মানুষ না পাওয়ার বেদনা নিয়ে আমার গাওয়া এ গানটি শ্রোতা-দর্শকের ভীষণ ভালো লাগবে। আমি সবসময়ই চেষ্টা করি শ্রোতাদের ভাবাবেগের সঙ্গে মিশে যেতে পারে এমন কথা ও সুরে গান গাইতে। কারণ শ্রোতা-দর্শকের কারণেই আমি আজকের আশিক। সবার ভালোবাসায় আমি আমার গান নিয়ে আগামীর পথে এগিয়ে যেতে পারছি। গান নিয়ে আমার অনেক স্বপ্ন। শ্রোতা-দর্শকের নিয়মিত অনুপ্রেরণা পেলেই আমার বিশ্বাস গানে গানে আমি আমার জীবন পরিপূর্ণ করতে পারব ইনশাআল্লাহ।’

গত ২১ আগস্ট প্রকাশ হয় আশিকের আরেকটি নতুন গান ‘হিংসাখোর’। গানটি লিখেছেন ও সুর করেছেন সালাম খোকন। আশিক ছিলেন ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ প্রথম আসরের প্রতিযোগী।

২০১৭ সালের ২ নভেম্বর ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় আশিকের প্রথম মৌলিক ফোক গান ‘পিরিতে পরিয়া’ গানটি। প্রিন্স রুবেলের কথা ও সুরে গানটির সংগীত পরিচালনা করেছিলেন সুমন কল্যাণ।

এই সংবাদটি পড়া হয়েছে : 994 বার