সিলেটThursday , 25 August 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

হবিগঞ্জে ১২০ লিটার চোলাই মদসহ আটক ২

Link Copied!

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের আজমিরীগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১২০ লিটার চোলাই মদসহ চোলাইমদ তৈরির দুই কারিগরকে আটক করা হয়ছে।

বৃহস্পতিবার (২৫ আগষ্ট) ভোরে অভিযান চালিয়ে উপজেলার কুশিয়ারা নদীর শাখা ধানগাঙ্গের পাড়ে একটি ঘর থেকে তাদের আটক করা।

আটককৃতরা হলো, উপজেলার সদর ইউনিয়নের বিরাট গ্রামের নুরুল ইসলামের পুত্র মহিবুর রহমান (৩৫) এবং একই গ্রামের মুত আব্দুর রেজ্জাকের পুত্র মখলিছ মিয়া (৬০)।

জানা যায়, একদল মাদক ব্যবসায়ী কুশিয়ারা শাখা নদীর ধানগাঙ্গের পাড়ে ঘর বানিয়ে চোলাই মদ উৎপাদন করে উপজেলার বদলপুরসহ বিভিন্ন ইউনিয়নে বিক্রি করে আসছিলো। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের জেলা উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে একদল সিপাহী অভিযান চালিয়ে ১২০ লিটার চোলাইম সহ তাদের আটক করে। এ সময় প্রায় কয়েকশত লিটার চোলাই মদ তৈরির উপকরন বিনিষ্ট করা হয়। জব্দ করা হয় ১২০ লিটার চোলাই মদ।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, আমাদের কাছে তথ্য ছিলো দীর্ঘদিন যাবত ওই এলাকা মাদক তৈরি এবং বিক্রি করা হচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে চোলাই মদসহ তাদের আটক করি এবং মাদক তৈরির বিভিন্ন সরঞ্জামাদি ধ্বংস করা হয়।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার (ওসি) মাসুক আলী জানান, এ ঘটনায় থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে : 995 বার