সিলেটSaturday , 27 August 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

ফুটবল খেলা নিয়ে দুই গ্রুপের সংর্ঘষ, আহত ৩০

Link Copied!

চাঁদপুর প্রতিনিধি :
চাঁদপুর শহরের পুরাণবাজার মধুসূদন স্কুল মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে স্থানীয় বিবদমান দুটি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপটকেল নিক্ষেপসহ তুমুল সংঘর্ষ হয়েছে।

এ ঘটনায় সুইপার কলোনি সংলগ্ন নতুন রাস্তা মোড় রনাঙ্গনে পরিণত হয়। সংঘর্ষে উভয় পক্ষের নারী পুরুষসহ কমপক্ষে ৩০জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যার পর মাঠের খেলা নিয়ে দুই পক্ষের মধ্য উত্তেজনা দেখা দেয়। এক পর্যায় রাত ৮টার পর সংঘর্ষে জড়ায় তারা। এতে রাস্তার পাশের অনেক দোকান ও ঘরবাড়ি ধারালো অস্ত্র দিয়ে কোপানো এবং ব্যাপক ভাংচুর করা হয়।

পুলিশ পরিস্থতি নিয়ন্ত্রণে প্রায় ১৫ রাউন্ড গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে। দফায় দফায় এ সংর্ঘষ সৃষ্টি হলে প্রথমে পুরাণবাজার ফাঁড়ি পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। পরে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশ যোগ হয়।

সংর্ঘষটি চলাকালে ইটপাটকেলের আঘাতে পুলিশ সদস্যও আহত হয়।

স্থানীয়রা জানায়, পুরাণবাজার মধুসূধন উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম আবুল হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ২য় রাউন্ডে লোহারপুল বনাম মোম ফ্যাক্টরি দুই দল অংশ নেয়। খেলা চলাকালীন সময়ে রেফারির একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে দুই দলের মধ্যে প্রথমে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়।

পরে উভয়পক্ষের খেলোয়াড় ও কর্মকর্তা নিয়ে পুরাণবাজার পুলিশ ফাঁড়িতে সমাধানের জন্য বসা হয়। দুই দলকে টুর্নামেন্ট থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত হয়। ফাঁড়ি থেকে বের হয়ে উভয় পক্ষের মধ্যে এ সংর্ঘষের সৃষ্টি হয়।

চাঁদপুর পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.কামরুজ্জামান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারসেল ও প্রায় ১৫ রাউন্ড গুলি নিক্ষেপ করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত।

এদিকে স্থানীয়রা আরো জানায় কয়দিন আগেও এই ফুটবল খেলা নিয়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা দেওয়ার ঘটনা ঘটেছিল।

এই সংবাদটি পড়া হয়েছে : 997 বার