সিলেটTuesday , 30 August 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

গোলাপগঞ্জে ১২৫০ পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ২

Link Copied!

গোলাপগঞ্জ প্রতিনিধি :
সিলেটের গোলাপগঞ্জের পৌর এলাকা থেকে ১২৪০ পিস ইয়াবাসহ রফিকুল ইসলাম (৩৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ । এই সময় রফিকুল ইসলামের নিকট থেকে ইয়াবা ট্যাবলেট কিনে নিয়ে যাওয়ার সময় ফাহিম আহমদ (২৯) নামের আরেক যুবককে ১০পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। সোমবার (২৯ আগস্ট) রাত ১১টার দিকে পৌর এলাকার রণকেলী উত্তর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রফিকুল ইসলাম পৌর এলাকার রণকেলী উত্তর গ্রামের রকলিছ আলীর পুত্র ও ফাহিম আহমদ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার লগাটি গ্রামের আব্দুল মন্নান ফারুকের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার এসআই পার্থ সারথি দাসের নের্তৃত্বে একদল পুলিশ পৌর এলাকার রণকেলী উত্তর গ্রামে অভিযান চালিয়ে রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে। এসময় তার বসতঘর ঘরে তল্লাশি চালিয়ে ১২৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় পুলিশের অভিযান বুঝতে পেরে আরও তিনজন আসামী পালিয়ে যায়। এসময় ইয়াবা ট্যাবলেট কিনতে আসা ফাহিম আহমদ নামের আরেক জনকে ১০পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানার এসআই পার্থ সারথি দাস বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই আসামী সহ পলাতক আরও তিনজনের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের (মামলা নং-৩১, তারিখ ৩০/০৮/২০২২ খ্রি) করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম মাদকসহ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীদেরকে আদালতে পাঠানো হয়েছে।