সিলেটThursday , 1 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

আমি তো শ্রীলংকা দলে বোলারই দেখি না: সুজন

Link Copied!

স্পোর্টস ডেস্ক :
আফগানিস্তানের বিপক্ষে শোচনীয় পরাজয়ের পর বাংলাদেশের বোলিং নিয়ে কটাক্ষ করেছিলেন দাসুন শানাকা।

সাকিব আর মোস্তাফিজ ছাড়া বাংলাদেশ দলে বিশ্বমানের বোলার নেই বলে বিস্ফোরক মন্তব্য করেন তিনি।

এবার লংকান অধিনায়কের সেই মন্তব্যের পাল্টা জবাব দিলেন খালেদ মাহমুদ। বাংলাদেশের টিম ডিরেক্টরের মতে, শ্রীলংকা দলে তেমন কোনো ভালো মানের বোলার একজনও নেই।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার টিকে থাকার লড়াইয়ে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলংকা। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচ।

আর ম্যাচের আগের দিন দুবাইয়ে আইসিসি ক্রিকেট একাডেমি মাঠে সংবাদ সম্মলেন প্রতিপক্ষ দল নিয়ে এ মন্তব্য করেন সুজন। যে কেউ বুঝবে এ কেবল শানাকার মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন বাংলাদেশ টিম ডিরেক্টর।

খালেদ মাহমুদ সুজন বলেন, ‘আমি জানি না, দাসুন শানাকা এটি কেন বলেছে! অবশ্যই টি-টোয়েন্টিতে আফগানিস্তান ভালো স্কোয়াড। সে (শানাকা) বলেছে— আমাদের শুধু দুজন (বিশ্বমানের) বোলার আছে, তাই না? আমি তো শ্রীলংকার বোলারই দেখি না।’

শানাকাকে খোঁচা মেরে সুজন বলেন, ‘আমার মনে হয় বাংলাদেশের দুজন (বিশ্বমানের বোলার) রয়েছে। এটি ভালো ব্যাপার। আমাদের অন্তত মোস্তাফিজ ও সাকিব রয়েছে। আমার মনে হয় না, তাদের সাকিব ও মোস্তাফিজের মতো বিশ্বমানের কোনো বোলার আছে।’

অনভিজ্ঞ পেস ডিপার্টমেন্ট নিয়ে এবার এশিয়া কাপে এসেছে শ্রীলংকা। প্রথম ম্যাচে অভিষেক হয়েছে দুই পেসার দিলশান মাদুশানকা ও মাহিশা পাথিরানার।

তবে দলটির স্পিন ডিপার্টমেন্ট বেশ শক্তিশালী। ভানিন্দু হাসারাঙ্গার মতো লেগ স্পিনার এবং মাহিশ থিকসানার মতো রহস্য স্পিনার আছে তাদের।

আইপিএলের গত আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ১৬ ম্যাচে ২৬ উইকেট নেন হাসারাঙ্গা। চেন্নাই সুপার কিংসের হয়ে ৯ ম্যাচে ১২ উইকেটে পান থিকসানা।
আজ হাসারাঙ্গা-থিকসানাতেই যত ভয় বাংলাদেশি ব্যাটারদের।