সিলেটSunday , 4 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

জার্সি খুলে ‘না হওয়া’ গোল উদযাপন, হাসির খোরাক হলেন রিচার্লিসন

Link Copied!

স্পোর্টস ডেস্ক:
ঘড়ির কাঁটায় তখন ৯০ মিনিট, প্রিমিয়ার লিগে লন্ডন ডার্বিতে ফুলহ্যামের বিপক্ষে ২-১ গোলে এগিয়ে জয়ের সুবাস পাচ্ছে টটেনহ্যাম। ঠিক তখনই ফুলব্যাক রায়ান সেসেনয়োনের ক্রস থেকে ট্যাপ ইনে বল জালে জড়ান এই মৌসুমে টটেনহ্যামে যোগ দেওয়া নতুন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসন। ক্লাবের হয়ে প্রথম গোল, ম্যাচের অন্তিম ভাগে দলের জয় পাকাপোক্ত করা গোল, ঘরের মাঠে প্রায় ৬১ হাজার দর্শকের সামনে গোল; আর তাতেই আনন্দ বাঁধ মানছিল না তার।

তবে এরপরই ঘটল অঘটন! জার্সি খুলে উদ্দাম উদযাপনের জন্য হলুদ কার্ড দেখে যতক্ষণে কিছুটা ধাতস্থ হচ্ছিলেন, তখনই ভিএআর তার গোলটিকে বাতিল করে দিয়েছে। অফসাইডের কারণে তার গোলটি টেকেনি।

ভিএআরের যুগে গোল উদযাপনের সেটা বাতিলের দৃশ্য হরহামেশাই দেখা যায়। তবে অমন বাঁধনহারা উদযাপনের পর ক্লাবের হয়ে অভিষেক গোলটি বাতিলের ঘটনা বেশ বিরলই বলা চলে। গোল বাতিলের পর মুহূর্তেই রিচার্লিসনের সেই উদ্দাম উদযাপনের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। আর তা নিয়ে হাস্যরসে মেতে ওঠেন নেট নাগরিকরা।

রিচার্লিসনের গোলটি বাতিল হলেও প্রথমার্ধে ড্যানিশ মিডফিল্ডার পিয়ের-এমিল হয়বিয়া এবং দ্বিতীয়ার্ধে ইংল্যান্ড অধিনায়ক ও টটেনহ্যামের তারকা স্ট্রাইকার হ্যারি কেইনের গোলে জয় অনেকটা নিশ্চিত হয়ে যায় আন্তোনিও কন্তের টটেনহ্যামের। শেষদিকে সার্বিয়ান স্ট্রাইকার অ্যালেক্সান্ডার মিট্রোভিচের গোলে ফুলহ্যাম ব্যবধান কমালেও জয় অধরাই থেকেছে প্রিমিয়ার লিগের এই নবাগত দলের।

এই সংবাদটি পড়া হয়েছে : 985 বার