সিলেটMonday , 5 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

উন্নয়ন সাংবাদিকতা দেশের মানুষ ও সরকার উপকৃত হয়-বিয়ানীবাজারে নাহিদ এমপি

Link Copied!

স্টাফ রিপোর্টার:
সাবেক শিক্ষামন্ত্রী ও সিলেট-৬ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ বলেছেন, উন্নয়ন সাংবাদিকতায় দেশের মানুষ ও সরকার উপকৃত হয়। কোথায় উন্নয়নের প্রয়োজন এবং কোথায় অনিয়ম হচ্ছে তাও জানা যায়। রাজনীতি ও গণতন্ত্রের নামে যারা জ্বালাও-পোঁড়া করছে, তাদেরও চিহ্তি করা সম্ভব হয়।

তিনি বলেন, সরকার গণমাধ্যমের স্বাধীনতা বজায় রাখতে সহায়তা করছে। সাংবাদিকদেরও সরকারকে সহায়তা করা উচিত।

গণতন্ত্র-গণমাধ্যম এবং উন্নয়ন একসাথে চললে বাংলাদেশ স্বপ্নের সোনার বাংলায় পরিনত হতে সময় লাগবেনা। তিনি আরো বলেন, প্রতিযোগীতায় ঠিকতে না পেরে অনেক সংবাদপত্র বন্ধ হয়ে যায়।

সূতরাং সংবাদ প্রচার ও সংগ্রহে তথ্যপ্রবাহকে কাজে লাগেয়ে সত্য ঘটনা তুলে ধরতে হবে।

নুরুল ইসলাম নাহিদ এমপি সোমবার বিকেলে বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাকক্ষে দৈনিক সিলেট কন্ঠ পত্রিকার অনলাইন সংস্করণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুল খালিকের সভাপতিত্বে এবং প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয়ের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তারিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আশিক নূর, জেলা আওয়ামীলীগের সদস্য মো. জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, মাধ্যমিক শিক্ষক সমিতির উপদেষ্ঠা মজির উদ্দিন আনসার ও প্রেসক্লাব সভাপতি সজীব ভট্রাচার্য।

অনুষ্টানে আরো বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের উপদেষ্ঠা এনামুল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আহমদ হোসেন বাবুল ও ছালেহ আহমদ বাবুল, বীর মুক্তিযোদ্ধা এম এ কাদির, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, যুগ্ম সম্পাদক মাসুম আহমদ, সদস্য জহির উদ্দিন, সাংবাদিক আবুল হাসান, সদস্য ফয়জুল হক শিমুল, প্রভাষক বিজিত আচার্য ও দৈনিক সিলেট কন্ঠের প্রধান আলোকচিত্রী আবুল হাসান।

https://www.facebook.com/abulhasan.hasan.16/videos/771196470871806

এই সংবাদটি পড়া হয়েছে : 1K বার