সিলেটTuesday , 6 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

বিএনপি পুলিশের ওপর হামলা করলে দাঁতভাঙা জবাব দেবে যুবলীগ

Link Copied!

স্টাফ রিপোর্টার:
বিএনপি-জামায়াত যদি শান্তি ও নিরাপত্তায় বিঘ্ন ঘটায়, পুলিশের ওপর হামলা করে, জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করে তাহলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলে ঘোষণা এসেছে যুবলীগের এক সমাবেশ থেকে।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের দলীয় কার্যালয়ে এ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ শেষে কয়েকশ নেতাকর্মী নগরের বিভিন্ন সড়কে মিছিল করেন।

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী ও উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান মিজানের উদ্যোগে এ সমাবেশ ও মিছিলের আয়োজন করা হয়।

সমাবেশে মোহাম্মদ মিজানুর রহমান মিজান বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। এখন বিএনপি-জামায়াত মিথ্যা ও নৈরাজ্যের রাজনীতির অবতারণা করছে। এটাই তাদের চরিত্র। নির্বাচন সামনে, এখন জ্বালাও-পোড়াও, নৈরাজ্য, সন্ত্রাস করছে। এ কারণেই দেশের জনগণ বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করেছে। আগামী দিনেও জনগণ তাদের পাশে থাকবে না।

তিনি বলেন, যদি বিএনপি-জামায়াত এ দেশের শান্তিপ্রিয় মানুষের শান্তি ও নিরাপত্তায় বিঘ্ন ঘটায়, জনগণের বন্ধু পুলিশের ওপর হামলা করে, জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করে- তাহলে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজপথে থেকে তার দাঁতভাঙা জবাব দেব।

সমাবেশে উপস্থিত ছিলেন সাবেক চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগ নেতা আতিকুর রহমান ফরহাদ, শহিদুল আলম, মোশাররফ হোসেন, লায়ন জাহাঙ্গীরুল ইসলাম সেন্টু, আশরাফ উল্লাহ কচি, শাহনুর চৌধুরী, সন্দ্বীপ থানা যুবলীগ সভাপতি সিদ্দিকুর রহমান, সন্দ্বীপ থানা যুবলীগের সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান, জিনাত আলি বাদশা, মাহাবুবল আলম, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম ও ছাত্রলীগ নেতা মো. ওমর ফারুখ সিকদার রনি প্রমুখ।