সিলেটThursday , 8 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

গোয়াইনঘাট রুস্তুমপুর ইউনিয়ন বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি:
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়ন বিএনপি। জ্বালানী তেলের মূল্য, পরিবহণ খাতে ভাড়া, সকল পণ্যের মূল্য বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং এবং পুলিশের গুলিতে নিহত ভোলায় নুরে আলম, আব্দুর রহিম ও নারায়নগঞ্জে যুবদল নেতা শাওন প্রধান হত্যার প্রতিবাদে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

বুধবার বিকেলে স্থানীয় হাদারপার বাজারে বিক্ষোভ মিছিল শেষে ইউনিয়ন বিএনপির সভাপতি ইউনুস আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম উদ্দিনের পরিচালনায় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আলম। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সহ সভাপতি ওসমান গনি মেম্বার, যুগ্ম সম্পাদক মাহবুব আহমেদ, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, রুস্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহাব উদ্দিন শিহাব।

বক্তব্য রাখেন, রুস্তুমপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালিক।
এছাড়া মিছিল সমাবেশে বিভি বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদল সহ বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে : 984 বার