সিলেটSunday , 11 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

বার্সার খেলা দেখতে এসে গ্যালারিতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দর্শক

Link Copied!

স্পোর্টস ডেস্ক :
কাদিজের মাঠে বার্সেলোনা তখন জয়ের প্রহর গুনছিল, তখনই হুট করে ম্যাচটা বন্ধ হয়ে গেল। গ্যালারি থেকে খবর এল, খেলাটি দেখতে আসা এক দর্শক রীতিমতো জীবন-মৃত্যুর সন্ধিক্ষণেই চলে গেছেন। যে কারণে বার্সা-কাদিজের ম্যাচটা স্থগিত ছিল বেশ কিছুক্ষণ।

কাদিজের বিপক্ষে শেষ চার ম্যাচে জয় ছিল না বার্সার। গেল এপ্রিলে নিজেদের মাঠ ন্যু ক্যাম্পেই হেরে বসেছিল ১-০ গোলে, যাতে ৮ ম্যাচের জয়রথ থেমেছিল জাভি হার্নান্দেজের দলের। সেই দলের মাঠে বার্সাকে আজ গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে ৫৫ মিনিট পর্যন্ত। পাবলো গাভির পাস থেকে ফ্রেঙ্কি ডি ইয়ংয়ের গোলে স্বস্তি ফেরে কাতালান শিবিরে। এর দশ মিনিট পর বদলি হিসেবে নামা রবার্ট লেভান্ডভস্কি ও গোল করলে জয়ের অনিশ্চয়তাই কেটে যায় বার্সার।

তবে ম্যাচের ৮২ মিনিটে ঘটল সেই ঘটনা। গ্যালারিতে উপস্থিত এক দর্শক অসুস্থ হয়ে পড়েন, যে কারণে বন্ধ হয়ে যায় খেলা। স্বাগতিক গোলরক্ষক লেদেসমা শিগগিরই মেডিক্যাল কিট এগিয়ে দেন সেই দর্শককে। যার ফলে ধারণা করা হচ্ছিল, সেই দর্শক হার্ট অ্যাটাকের শিকারই হয়েছিলেন। মাঠে থাকা খেলোয়াড়দের চোখেমুখে তখন ছিল শঙ্কা, বার্সা ডিফেন্ডার রোনাল্ড আরাউহো তো মাথা নুইয়ে প্রার্থনাতেই বসে গিয়েছিলেন!

খেলা এইসময় বন্ধ থাকে প্রায় ২০ মিনিটের মতো সময়। এক পর্যায়ে খেলোয়াড়দের মাঠ ছাড়ারই নির্দেশ দেওয়া হয়। এর কিছু পরেই আবার খেলা ফিরেছে মাঠে। গোলস্কোরার লেভার দুই অ্যাসিস্টে দুই গোল করেন আনসু ফাতি আর উসমান দেম্বেলে, তাতে ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। যদিও গ্যালারিতে অসুস্থ হয়ে পরা সেই ভক্তের পরবর্তী অবস্থা সম্পর্কে এখনও কিছু জানায়নি কর্তৃপক্ষ।