সিলেটTuesday , 13 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

প্যারিস-বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আনন্দ ভ্রমণ

Link Copied!

এনায়েত হোসেন সোহেল, প্যারিস:
রোববার প্রেসক্লাব নেতৃবৃন্দের উপস্থিতিতে ফ্রান্সের অদূরে সমুদ্র কন্যা প্লাজো দো এতরেতেতে দিনব্যাপী এ আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।

সবুজের সাথে ফেনায়িত ঢেউ দূর বহুদূর- মেঘ শুধু মিলায়েছে হাত আর কিছু সুর, এই স্লোগানে সামনে রেখে প্যারিসের গার দোলিস্ট থেকে সকালে ৮টায় প্রেসক্লাব সদস্যরা যাত্রা শুরু করেন।

পাহাড় আর সমুদ্রের ঢেউয়ের যৌথ সম্মিলনে তালে-তালে নেচে, গেয়ে এবং বিভিন্ন রকম খেলাধুলায় মেতে উঠে সারা দিনউপভোগ করেন ফ্রান্সের সাংবাদিকদের পরিবারখ্যাত প্যারিস-বাংলা প্রেসক্লাব ফ্রান্সের গণমাধ্যম কর্মীরা।

আনন্দ ভ্রমণ উপলক্ষে বিভিন্ন রকম প্রতিযোগিতা ,মধ্যাহ্নভোজ এবং কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় ।
পরে প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আহ্বায়ক এবং এনটিভি ফ্রান্স প্রতিনিধি আবুল কালাম মামুনের সভাপতিত্বে ও সদস্যসচিব রাসেল আহমদের পরিচালনায় পুরস্কার বিতরনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃতীয় বাঙলা ডটকমেরনির্বাহী সম্পাদক, সাংবাদিক এনায়েত হোসেন সোহেল।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক শাহ সোহেল, সদস্য মনিরুল ইসলাম, হাসান আহমদ, ইকবাল মোহাম্মদ জাফর, দেলোয়ার হোসাইন, সাদিক তাজিন, বাদল পাল, তাইজুল ইসলাম, এম আলী চৌধুরী, আফরোজহোসেন লাভলু, তানভীর তালুকদার প্রমুখ সংবাদ কর্মীবৃন্দ৷

পরে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন।

এই সংবাদটি পড়া হয়েছে : 995 বার