সিলেটThursday , 15 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

শ্রীমঙ্গল থেকে চুরি হওয়া শিশু ঝিনাইদহ থেকে উদ্ধার, গ্রেফতার ২

admin
September 15, 2022 2:06 pm
Link Copied!

শ্রীমঙ্গল প্রতিনিধি:
শ্রীমঙ্গল থেকে চুরি হওয়া ‘ভিক্ষুক’ কোহিনুর বেগমের শিশুসন্তান চুরি হওয়ার ৩ দিনের মাথায় ঝিনাইদহের কালীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। শিশু চুরির সাথে জড়িত চোরচক্রের নারী-পুরুষসহ দুজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হচ্ছে-চোরচক্রের সদস্য শিমুল হোসেন (২৭) ও তার স্ত্রী ইয়াসমিন বেগম (২৪)। আটককৃতদের বাড়ি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার শাহপুর গ্রামে। পুলিশ জানায়, গত শনিবার দিন দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর শহরের কালীঘাট রোড থেকে ‘ভিক্ষুক’ কোহিনুর বেগমের কোল থেকে তিন মাসের শিশুকে আদর করার নাম করে নিয়ে পালিয়ে যায়। শিশুটির মা তার স্বামী শহিদ আলীকে নিয়ে ভিক্ষাবৃত্তি করেন। তিনি শ্রীমঙ্গল কালীঘাট রোডের শাহেনা আক্তারের বাসায় ভাড়াটিয়া হিসাবে থাকেন।

শিশুটি চুরি হয়ে গেলে তিনি শ্রীমঙ্গল থানায় শিমুল হোসেন ও তার স্ত্রী ইয়াসমিনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে শ্রীমঙ্গল থানার এসআই আলাউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল মঙ্গলবার দুপুরে ঝিনাইদহের কালিগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় ওই শিশুটিকে উদ্ধার করে।

এসময় শিশু চুরির সাথে জড়িত শিমুল হোসেন ও তার স্ত্রী ইয়াসমিন বেগমকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের মৌলভীবাজার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।
শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবীর জানান, আটককৃতরা অসহায় গরিব শিশুটির মায়ের সাথে সুসম্পর্ক থাকার সুযোগে এ ঘটনা ঘটিয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে : 995 বার