সিলেটSunday , 18 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

রাজামৌলির ছবিতে মুখ্য ভূমিকায় আলিয়া! নায়ক কে?

admin
September 18, 2022 11:48 am
Link Copied!

বিনোদন ডেস্ক:
টানা বেশ কয়েকটি ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন আলিয়া ভাট। বলা চলে ক্যারিয়ারের সেরা সময় পার করছেন। পাশাপাশি ব্যক্তিজীবনেও অনন্য সময় পার করছেন তিনি। কারণ কাপূরপত্নি এ মুহূর্তে সন্তানসম্ভবা।

দক্ষিণের জনপ্রিয় পরিচালক এসএস রাজামৌলির ছবিতে এ বার মুখ্য ভূমিকায় আলিয়া ভাট। এর আগে ‘আরআরআর’-এ দক্ষিণী পরিচালকের সঙ্গে কাজ করেছেন আলিয়া। সূত্রের খবর, রাজামৌলির আগামী ছবি ‘এসএসএমবি২৯’-এ মুখ্য চরিত্রে দেখা যাবে ‘গাঙ্গুবাই’-কে। কথাবার্তাও চূড়ান্ত হয়ে গেছে।

‘এসএসএমবি২৯’-এ আলিয়া ভাটের বিপরীতে কাজ করবেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মহেশ বাবু। উল্লেখ্য, কিছু দিন আগে বলিউড নিয়ে বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি।

আলিয়া ভাট এ মুহূর্তে সন্তানসম্ভবা। সূত্রের খবর, সন্তানের জন্মের পরেই এই ছবির জন্য কাজ শুরু করে দেবেন তিনি। ‘আরআরআর’-এ আলিয়ার চরিত্র তেমন প্রাধান্য পায়নি। তবু সেটাই ছিল তার তেলুগু-অভিষেক। এ বার মুখ্য চরিত্রে তেলুগু ছবিতে অভিষেক হতে চলেছে মহেশভাট কন্যার।

শোনা যাচ্ছে, ডিসেম্বরের শেষে সন্তানের জন্ম দেবেন আলিয়া। ধুমধাম করে তার সাধের আয়োজন করছেন শাশুড়ি নীতু কাপূর এবং মা সোনি রাজদান। হলিউডেও অভিষেক হতে চলেছে আলিয়ার। হলিউডি স্পাই থ্রিলার ‘হার্ট অব স্টোন’-এর শ্যুটিং তিনি শেষ করেছেন।

আলিয়া-রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’ সদ্য মুক্তি পেয়েছে। বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে এই ছবি। তার মাঝেই রাজামৌলির সঙ্গে আলিয়ার চুক্তির খবর প্রকাশ্যে এলো। তেলুগু ছবিতে আলিয়ার কাজ দেখতে মুখিয়ে আছেন ভক্তরা।

এই সংবাদটি পড়া হয়েছে : 992 বার