সিলেটWednesday , 21 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

থাইল্যান্ডে যেভাবে সময় কাটছে তামিমের

admin
September 21, 2022 11:56 am
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক:
বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বর্তমানে অবস্থান করছেন থাইল্যান্ডে। টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর, আর আপাতত টেস্ট কিংবা ওয়ানডে ম্যাচ না থাকায় তামিমের ব্যস্ততাও নেই তেমন। তবে ফিটনেস ধরে রাখতে এই অধিনায়ক চালিয়ে যাচ্ছেন অনুশীলন যদিও সেটা করছেন দেশের বাইরে।

মঙ্গলবার জানা গেল ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল শুরু করেছেন ফুকেট জার্নি। সুদূর থাইল্যান্ডে নিজেকে প্রস্তুত করার মিশনে লড়ছেন এই অধিনায়ক। পুরো একটি ভিডিওর মাধ্যমে বিস্তারিত জানাবেন তামিম এমনটাই নিশ্চিত করেছে তামিমের অফিসিয়াল ফেসবুক পেজের একটি পোস্ট। একই সঙ্গে লেখা এই জার্নিতে নগদ থাকতে পেরে আনন্দিত।

তামিম পোস্টে লিখেছেন, ‘লাইফে ফিট থাকা খুবই জরুরি। এবার তামিম ইকবাল-ও শুরু করেছেন ফিটনেস জার্নি। দেখতে থাকুন থাইল্যান্ডের ফুকেটে কীভাবে নিজেকে রেডি করছেন তামিম ইকবাল। পাবেন নানা রকমের ফিটনেস টিপস। তার এই ফিটনেস জার্নিতে সঙ্গে থাকতে পেরে নগদ খুব আনন্দিত। আসছে পুরো জার্নির এক্সক্লুসিভ ভিডিও সিরিজ। চোখ রাখুন তামিম ইকবাল এবং নগদ-এর ইউটিউব এবং ফেসবুক পেইজে।

আন্তর্জাতিক ব্যস্ততা না থাকায় তামিম সর্বশেষ নাম লিখিয়েছেন আবুধাবি টি-টেন লিগের ড্রাফটে। যেখানে তামিমের সঙ্গী হিসেবে ড্রাফটে নাম থাকছে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের।

এই সংবাদটি পড়া হয়েছে : 998 বার