সিলেটTuesday , 27 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

টি-টেনে মোস্তাফিজের ঠিকানা আবুধাবি, তাসকিনের ডেকান

Link Copied!

স্পোর্টস ডেস্ক:
টি-টেন লিগের ষষ্ঠ আসরের জন্য সোমবার আবুধাবিতে ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। এ ড্রাফটে প্রথম বাংলাদেশি খেলোয়াড় হিসেবে উইকেটকিপার ব্যাটার নুরুল হাসান সোহানকে দলে ভিড়িয়েছিল বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্স। এরপর বাংলা টাইগার্স দলে ভেড়ায় তরুণ টাইগার পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীকে। এরপর পেসার মোস্তাফিজুর রহমানকে দলে ভেড়ায় টিম আবুধাবি। সবশেষ চতুর্থ বাংলাদেশি হিসেবে ড্রাফট থেকে পেসার তাসকিন আহমেদকে দলে ভেড়ায় ডেকান গ্ল্যাডিয়েটর্স।

টি-টেনের ড্রাফটে বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে নাম লিখিয়েছিলেন তামিম ইকবাল, আফিফ হোসেন ধ্রুব, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ এবং মৃত্যুঞ্জয় চৌধুরী। ড্রাফটের আগে বাংলা টাইগার্সের অধিনায়ক হিসেবে সাকিব আল হাসানকে চুক্তিবদ্ধ করে রেখেছিল বাংলাদেশি মালিকানাধীন বাংলা টাইগার্স ফ্র্যাঞ্চাইজিটি।

এদিন সোহানকে নেওয়ার আগে নিজেদের প্রথম সুযোগে আফগান ওপেনার হজরতউল্লাহ জাজাইকে দলে নিয়েছিল বাংলা টাইগার্স। এরপর মৃত্যুঞ্জয় চৌধুরীকেও দলে ভেড়ায় দলটি। তৃতীয় বাংলাদেশি হিসেবে ড্রাফট থেকে মোস্তাফিজুর রহমানকে দলে নেয় টিম আবুধাবি। এরপর চতুর্থ বাংলাদেশি হিসেবে ডেকান গ্ল্যাডিয়েটর্স দলে যুক্ত করে তাসকিন আহমেদকে।

এই সংবাদটি পড়া হয়েছে : 989 বার