সিলেটThursday , 29 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

সিলেট সম্মিলিত সাংস্কৃতিক জোটের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত

Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি:
সম্মিলিত সাংস্কৃতিক জোটের সম্মেলন অনুষ্ঠানের সম্ভাব্য তারিখ আগামী ১৮ নভেম্বর ২০২২ শুক্রবার ঘোষণা করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) জোটের অস্থায়ী কার্যালয়ে নির্বাহী কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সম্মেলনকে সফল করার জন্য জোটের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট বিভাগীয় প্রতিনিধি শামসুল আলম সেলিমকে আহ্বায়ক করে ১১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

জোটের বর্তমান সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী লিটনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গৌতম চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

নির্বাহী কমিটির সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি রাণাকুমার সিনহা, বিধুভূষণ ভট্টাচার্য,শামসুল বাসিত শেরো,আমিরুল ইসলাম বাবু, আবিদ ফায়সাল, বিপ্লব শ্যাম পুরকায়স্থ, অনিমেষ বিজয় চৌধুরী, সুকান্ত গুপ্ত, খোকন ফকির, ইকবাল সাই, আশরাফুল ইসলাম অনি প্রমুখ।

সভার শুরুতে বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন শুভেচ্ছা জানানো হয় এবং তাঁর দীর্ঘায়ু কামনা করা হয়। একই সঙ্গে নবগঠিত সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সকলকে অভিনন্দন জানানো হয়।

এ ছাড়াও সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় নির্বাহী পরিষদে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সিলেট বিভাগীয় প্রতিনিধি ও নির্বাহী সদস্য হিসেবে শামসুল আলম সেলিম পুনঃনির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানানো হয়। সভায় বক্তারা বলেন করোনা ও বন্যা পরিস্থিতির কারণে এতোদিন জোটের সম্মেলন করা সম্ভব হয়নি। সাংস্কৃতিক জাগরণের মধ্য দিয়ে একটি অসম্প্রদায়িক সমাজব্যাস্থা গড়ে তুলতে পরিপূরক সাংস্কৃতিক জাগরণ দরকার। সঙ্গত কারণেই সংস্কৃতিকর্মীদের সাংগঠনিক শক্তিটাকে আরো বৃদ্ধি করতে হবে।

সভায় শামসুল আলম সেলিম কে আহ্বায়ক এবং শামসুল বাসিত শেরো, আবিদ ফায়সাল, সুরাইয়া জামান, গৌতম চক্রবর্তী, বিপ্লব শ্যাম পুরকায়স্থ, অনিমেষ বিজয় চৌধুরী, সুকান্ত গুপ্ত, খোকন ফকির, ইকবাল সাই, আশরাফুল ইসলাম অনি কে সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এবং আগামী ১৮ নভেম্বর ২০২২ সম্মেলনের তারিখ নির্ধারন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে : 983 বার