সিলেটMonday , 10 October 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

নিজ ঘরে পড়ে ছিল ব্যবসায়ীর মরদেহ

Link Copied!

নীলফামারী প্রতিনিধি:
নীলফামারীর ডিমলায় নিজ ঘর থেকে আনোয়ারুল ইসলাম চৌধুরী নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৯ অক্টোবর) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের বাবুরহাট বিজয় চত্বর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

আনোয়ারুল জেলার জলঢাকার খারিজা গোলনা এলাকার আব্দুল হাইয়ের ছেলে। তিনি উপজেলার বাবুরহাট বাজারের ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা পরিচালনা করতেন বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আনোয়ারুলের স্ত্রী সুখি বেগম শনিবার সকালে ছেলে-মেয়েকে নিয়ে জলঢাকায় গ্রামের বাড়িতে যান। রোববার স্থানীয় একজন দোকান খুলে বাসার ভেতরে গেলে আনোয়রুল ইসলামের ঘরের দরজা খোলা দেখতে পান। ঘরের ভেতর ঢুকে আনোয়ারুলের রক্তাক্ত মরদেহ দেখে স্থানীয়দের ডাকেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

সুখী বেগম বলেন, শনিবার গ্রামের বাড়ি যাই। ওই দিন রাত ১০টার দিকে তার সঙ্গে আমার কথা হয়। রোববার সকাল থেকে বারবার ফোন দিলেও সাড়া পাচ্ছিলাম না।

ডিমলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) টিম মরদেহ উদ্ধার করে। মাথায় গুরুতর আঘাতের চিহ্ন আছে। লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে : 989 বার