সিলেটSaturday , 15 October 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

দলের প্রস্তুতি নিয়ে সন্তুষ্ট সাকিব

Link Copied!

ক্রীড়া প্রতিবেদক:
টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট ইতিহাসে এবারই প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়ে গেল ক্যাপ্টেনস মিডিয়া ডে। আজ শনিবার ১৬ দলের অধিনায়কদের সঙ্গে নিয়ে উপস্থিত থেকে সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বিশ্বকাপে অংশ নেওয়া সব দলের দলপতিরা।

মেলবোর্নের রিজেন্ট থিয়েটারের প্লাজা বলরুমে অনুষ্ঠিত হয়েছে অধিনায়কদের নিয়ে আলোচিত এই সংবাদ সম্মেলন। দুটি ভাগে মোট ১৬ দলের অধিনায়ক হাজির হন এই অনুষ্ঠানে। এবারই প্রথম টি–টোয়েন্টি বিশ্বকাপের আগে সব দলের অধিনায়কদের নিয়ে এমন অনুষ্ঠান আয়োজনের।

অনুষ্ঠান চলার এক পর্যায়ে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের কাছে সঞ্চালক জানতে চান দলের অবস্থা সম্পর্কে। সেখানে সাকিব বলেন, ‘আমাদের দলটা রোমাঞ্চকর। বেশির ভাগই নতুন। এটা তাদের জন্য দারুণ অভিজ্ঞতা হবে। (দলের) আমরা সবাই অস্ট্রেলিয়ায় প্রথমবারের মতো আন্তর্জাতিক টি–টোয়েন্টি খেলব।’

সাকিব আরো যোগ করেন, ‘আমরা খুব ভালো প্রস্তুতি নিয়েছি। ক্রাইস্টচার্চে আমরা খুব ভালো দুটি দলের বিপক্ষে চারটি ম্যাচ খেলেছি। অস্ট্রেলিয়ায় ভালো করতে কী করতে হবে, সেটা আমরা এখন জানি। ভালো করতে পর্যাপ্ত প্রস্তুতিও আছে আমাদের।’

এদিন সাকিব আল হাসান ছাড়াও ভারতের রোহিত শর্মা, ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরান, পাকিস্তানের বাবর আজম, স্কটল্যান্ডের রিচার্ড বেরিংটন, জিম্বাবুয়ের ক্রেইগ আরভিন, দক্ষিণ আফ্রিকার টেম্বা বাভুমা ও আয়ারল্যান্ডের অ্যান্ডি বলবার্নির সঙ্গী হন।

এই সংবাদটি পড়া হয়েছে : 994 বার