সিলেটSunday , 23 October 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

আইরিশদের ১২৮ রানে আটকে দিল শ্রীলঙ্কা

Link Copied!

স্পোর্টস ডেস্ক:
টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে নিজেদের প্রথম ম্যাচে আজ টস জিতে ব্যাটিং নেয় আয়ারল্যান্ড। আইরিশ অধিনায়ক অ্যান্ড্রু ব্যালবার্নির সে সিদ্ধান্তকে একদমই ভুল প্রমাণ করেছেন শ্রীলঙ্কার বোলাররা। ব্যাটিংয়ে দারুণ ছন্দে থাকা আয়ারল্যান্ডকে ১২৮ রানে আটকে দিয়েছে দাসুন শানাকার দল।

হোবার্টের বেলেরিভ ওভালে রোববার শুরুটাই ভালো হয়নি আয়ারল্যান্ডের। দলীয় ২ রানে অধিনায়ক ব্যালবার্নিকে হারায় দলটি। হাত খুলে খেলতে পারেননি ৩ নম্বরে নামা লরকান টাকার। ১১ বলে ১০ রান করে ফিরেছেন থিকশানার বলে বোল্ড হয়ে।

২৫ বলে ৩৪ রান করে ধনঞ্জয়ার বলে আউট হন স্টার্লিং। দুর্দান্ত ফর্মে থাকা কার্টিস ক্যাম্ফারও ৪ বল খেলেই সাজঘরে ফিরলে চাপে পড়ে আয়ারল্যান্ড। জর্জ ডকরেলকে সঙ্গে নিয়ে চাপ কিছুটা কমানোর চেষ্টা করেন হ্যারি টেক্টর। ১৪ রান করে ডকরেল ফিরলে ভাঙে সে জুটিও।

ব্যাট হাতে খুব মুন্সিয়ানা দেখিইয়েও ৫ রানের জন্য অর্ধশতক পাননি টেক্টর। ১৮ তম ওভারে আউট হয়েছেন বিনুরা ফার্নান্দোর বলে। এরপর আর কেউই দুই অঙ্ক ছুঁতে পারেননি। দ্বিতীয় ইনিংসে শ্রীলঙ্কার লক্ষ্য ১২৯ রান।

লঙ্কানদের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নিয়েছেন মহিশ থিকশানা ও হাসারাঙ্গা ডি সিলভা। একটি করে উইকেট পেয়েছেন ধনঞ্জয়া, বিনুরা, লাহিরু কুমারা, চামিকা করুনারত্নে।

এই সংবাদটি পড়া হয়েছে : 985 বার