সিলেটThursday , 27 October 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

মিরসরাইয়ে ড্রেজার ডুবি : একে একে ৮ শ্রমিকের মরদেহ উদ্ধার

Link Copied!

স্টাফ রিপোর্টার:
ঘূর্ণিঝড় সিত্রাংয়ে চট্টগ্রামের মিরসরাইয়ে সাগরে ড্রেজার ডুবে নিখোঁজ থাকা আরও তিন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে দুর্ঘটনায় নিখোঁজ ৮ জনেরই মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবরি দল এবং কোস্টগার্ড সদস্যরা।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় তিন শ্রমিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন।

সকালে উদ্ধার হওয়া শ্রমিকরা হলেন- শাহীন মোল্লা (৩৮), তারেক (২০) এবং বশর হাওলাদার (৩৫)।

এর আগে বুধবার (২৬ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে মোহাম্মদ আলম সরদার (৪০) নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়।তার আগে উদ্ধার করা হয় ইমাম মোল্লা (২৫), মাহমুদ মোল্লা (২২), জাহিদুল ইসলাম (২৫) এবং আল-আমিনের (২০) মরদেহ। তাদের সবার বাড়ি পটুয়াখালী সদরের জৈনকাঠি ইউনিয়নে।

ওসি কবির হোসেন বলেন, আমরা ড্রেজারের নিচে চাপা পড়া সবার মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছি। গতকাল রাত সাড়ে ১০টা পর্যন্ত আমরা পাঁচ জনের মরদেহ উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছি। আজ সকালে আবার উদ্ধার অভিযান শুরু করে বাকি তিনজনের মরদেহ উদ্ধার করেছি। বেশি সময় পানির নিচে থাকায় মরদেহগুলো অর্ধগলিত হয়ে গেছে। পুলিশি প্রক্রিয়া শেষ করে আমরা মরদেহগুলো তাদের পরিবারের কাছে পৌঁছে দেবো।

গত সোমবার (২৪ অক্টোবর) দিবাগতে রাতে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে সাগরে জোয়ারের পানির উচ্চতা বৃদ্ধির কারণে বালু উত্তোলনের ড্রেজারটি ৮ জন শ্রমিকসহ ডুবে যায়।

এই সংবাদটি পড়া হয়েছে : 1K বার