সিলেটSunday , 30 October 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

সন্দেহের জেরে স্ত্রীকে হত্যা, যশোর থেকে স্বামী গ্রেপ্তার

Link Copied!

সাভার প্রতিনিধি:
ঢাকার ধামরাইয়ে চাঞ্চল্যকর জুলেখা (১৯) হত্যার প্রধান আসামি স্বামী মিরাজ শেখকে (২২) অভিযান চালিয়ে যশোর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। রোববার (৩০ অক্টোবর) ভোর ৪টার দিকে অভয়নগর থানার ভাঙ্গাগেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মিরাজ শেখ খুলনা জেলার ডুমুরিয়া থানার ডুমুরিয়া গ্রামের মো. হান্নান শেখের ছেলে। তিনি ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের কাওয়ালিপাড়া এলাকার শামসুল হকের বাড়িতে ভাড়া থেকে থ্রি স্টার নামে একটি ইটভাটায় কাজ করতেন।

নিহত জুলেখা ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বাস্তা আদর্শ গ্রামের সোনা মিয়ার মেয়ে। তিনি স্থানীয় একটি গার্মেন্টসে কাজ করতেন।

র‌্যাব জানায়, প্রায় ৩-৪ মাস আগে জুলেখার সঙ্গে মিরাজের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মিরাজ জুলেখাকে সন্দেহ করে গালিগালাজ ও মারধর করতেন। এ ব্যাপারে ভুক্তভোগী তার মাকে বেশ কয়েকবার জানায়। মায়ের কাছে নালিশ করায় মিরাজ ক্ষিপ্ত হয়ে গত ২৬ অক্টোবর জুলেখাকে হত্যা করে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় জুলেখার বড় ভাই মো. আল-আমিন মিরাজসহ অজ্ঞাতনামা একজনকে আসামি করে ধামরাই থানায় একটি হত্যা মামলা করেন। এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-৪। পরে আজ ভোরে র‌্যাব-৪ ও ৬ এর যৌথ অভিযানে মিরাজকে গ্রেপ্তার করা হয়।

সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, র‌্যাবের জিজ্ঞাসাবাদে মিরাজ জুলেখাকে হত্যার কথা স্বীকার করেছে। তাকে সংশ্লিষ্ট থানায় হন্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে : 994 বার