সিলেটWednesday , 2 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

বাংলাদেশ ম্যাচে রানে ফেরাতে ফর্মহীন রাহুলকে পরামর্শ কোহলির

Link Copied!

স্পোর্টস ডেস্ক:
রান করতেই যেন ভুলে গেছেন লোকেশ রাহুল। যে কারণে ভারতও কিছুটা ভুগছে এই বিশ্বকাপে। আজ বাংলাদেশের প্রতিপক্ষ এই ভারত। সাকিব আল হাসানদের মুখোমুখি হওয়ার ঠিক আগে রানে ফেরার জন্য মরিয়া ভারতীয় সহ-অধিনায়ক শরণাপন্ন হলেন বিরাট কোহলির।

গতকাল মঙ্গলবার অ্যাডিলেডের নেটে রাহুলকে অনুশীলন করাচ্ছিলেন ব্যাটিং কোচ বিক্রম রাথোর। হাতে কলমে দেখিয়ে দিচ্ছিলেন কোথায় ভুল হচ্ছে রাহুলের।

তখন তার কাছেই ছিলেন কোচ রাহুল দ্রাবিড় আর কোহলি। হঠাৎই কোহলি এগিয়ে যান রাহুল আর বিক্রমের কাছে। ব্যাটিং কোচকে কিছু একটা বললেন, তারপরই তার গন্তব্য হলো রাহুলের পাশে।

এরপর শুরু কোহলির ক্লাসের। সতীর্থকে বুঝিয়ে দিলেন অস্ট্রেলিয়ার উইকেটে রান পাওয়ার কৌশল। তার আগেই ব্যাটিং কোচকে বলেন রাহুলকে কী ভাবে থ্রো ডাউন দিতে হবে। কোহলির কথা মতো রাহুলকে থ্রো ডাউন দিতে শুরু করেন রাথোর। তাতেও রাহুলের সমস্যা হচ্ছিল। এগিয়ে এসে কোহলি শ্যাডো করে দেখিয়ে দেন কী ভাবে খেলতে হবে। তাকে বেশ কিছুক্ষণ রাহুলের সঙ্গে কথা বলতেও দেখা যায়।

সতীর্থকে ধরিয়ে দেন, তিনি একটু আগে খেলে ফেলছেন। কোহলির পরামর্শ মতো নেটে ব্যাট করে সুফল পেলেন রাহুলও। প্রায় সব বলই খেলতে পারলেন ব্যাটের মাঝখান দিয়ে। টাইমিংও হল আগের চেয়ে বেশ ভালো।

এভাবে নেটে পরামর্শ দেওয়া অবশ্য কোহলির জন্য নতুন কিছু নয়। এর আগে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার ভেঙ্কটেশ আইয়ার, ২০১৮ ইংল্যান্ড সফরে দীনেশ কার্তিককেও নেটে এ ভাবে সাহায্য করতে দেখা গিয়েছিল তাকে।

এবার সতীর্থ রাহুলকে দিলেন পরামর্শ। তবে সে পরামর্শ আজই কাজে লেগে যাক, সেটা মোটেও চাইবে না বাংলাদেশ।

এই সংবাদটি পড়া হয়েছে : 989 বার