সিলেটSaturday , 5 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

প্রিয়াঙ্কার মিস ওয়ার্ল্ড জয় নিয়ে বিস্ফোরক মন্তব্য লেইলানির

Link Copied!

বিনোদন ডেস্ক :
২০০০ সালে ‘মিস ওয়ার্ল্ড’ মুকুট জয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তখন তার বয়স ছিল ১৮ বছর। তখন তিনি ভারতসহ আশপাশের দেশগুলোর মানুষের নজর কাড়েন। এত বছর পর সেই মুকুট জয় নিয়ে প্রশ্ন উঠেছে। প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি ‘কারচুপি’র মাধ্যমে মুকুট জিতেছেন।

এমন অভিযোগ তুলেছেন ২০০০ সালের ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগীতার আরেক প্রতিযোগী বার্বাডোজ লেইলানি ম্যাককনি।

সম্প্রতি ২০২২ সালের মিস ইউএসএ প্রতিযোগিতা কারচুপির অভিযোগ উঠেছে। এই প্রতিযোগিতা জিতে নিয়েছিলেন টেক্সাসের আর বনি গ্যাব্রিয়েল। অভিযোগ উঠেছে, প্রতিযোগিতার উদ্যোক্তা আর স্পন্সররা আর বনি গ্যাব্রিয়েলের ক্ষেত্রে পক্ষপাতদুষ্ট আচরণ করেছেন। মিস ইউএসএ-২০২২ প্রতিযোগিতায় দুর্নীতি নিয়ে যখন আলোচনা চলছে, ২০০০ সালের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা নিয়েও দুর্নীতির অভিযোগ উঠল।

এই দুই প্রতিযোগিতার তুলনা টেনে লেইলানি বলেন, আমি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম, যদিও আমি প্রতিযোগিতা থেকে বেরিয়ে গিয়েছিলাম, জিতেছিলাম মিস ইন্ডিয়া। মনে রাখবেন তার আগের বছরও ওই প্রতিযোগিতা যিনি জিতেছিলেন, তিনিও ভারতীয় ছিলেন। কারণ প্রতিযোগিতার স্পন্সর ছিল ভারতীয় কেবল স্টেশন। ২০২২ সালের মিস ইউএসএ প্রতিযোগিতার মঞ্চে যে নাটক হয়েছে, সেই একই নাটক হয়েছিল ২০০০ সালের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও। তার কথায়, প্রিয়াঙ্কা চোপড়া মোটেও সুন্দর নন।

লেইলানি বলেন, ২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সব ক্ষেত্রেই বেশি সুবিধা পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তার গাউনটি বেশি ভালো করে বানানো হয়েছিল, তাকে বেশি ভালো ঘর দেওয়া হয়েছিল। তার খাবার, প্রচার সব ক্ষেত্রেই বেশি সুবিধা দেওয়া হয়েছিল। প্রিয়াঙ্কাকে যে ধরনের সুইমস্যুট পরতে দেওয়া হয়েছিল, অন্যদের সেই অনুমতি দেওয়া হয়নি।