সিলেটSunday , 6 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

আবারও মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ কুলাউড়ার ওসি ছালেক

Link Copied!

কুলাউড়া প্রতিনিধি:
মৌলভীবাজারে আবারও জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক।

রবিবার (৬ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ ও আইনশৃঙ্খলা পর্যালোচনা সভায় পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এ সম্মাননা স্মারক তার হাতে তুলে দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডমিন অ্যান্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সুদর্শন কুমার রায়সহ জেলা পুলিশের সকল ঊর্ধ্বতন কর্মকর্তা, ওসি ও পুলিশ অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, মো. আব্দুছ ছালেক কুলাউড়া থানায় ওসি হিসেবে যোগদানের পর থেকে আগের তুলনায় আইনশৃংখলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। গত অক্টোবর মাসে অভিন্ন মানদণ্ডের আলোকে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স, ওয়ারেন্ট তামিল, ডাকাত গ্রেপ্তার, গাড়ি উদ্ধার, নারী নির্যাতন ও ইভটিজিং রোধ, চিহ্নিত অপরাধীদের গ্রেপ্তার পূর্বক চুরি-ডাকাতি রোধসহ কুলাউড়া থানা এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখার জন্য তাকে দ্বিতীয় বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়।

এর আগে, গত সেপ্টেম্বর মাসে জেলা পুলিশের সামগ্রিক কর্ম মূল্যায়নে কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেককে শ্রেষ্ঠ সম্মাননা স্মারক প্রদান করা হয়।