সিলেটSunday , 6 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

জকিগঞ্জে এবার সড়কে ঝরলো ছাত্রলীগ নেতার প্রাণ

Link Copied!

জকিগঞ্জ প্রতিনিধি:
সিলেট-জকিগঞ্জ সড়কে মৃত্যুর মিছিল যেন থামছেই না। সড়ক দুর্ঘটনায় নিহত-আহতদের তালিকা দিনদিন দীর্ঘ হচ্ছে। কলেজ ছাত্র মুক্তার হোসেন লাল, রং মিস্ত্রি ইমন আহমদ, সংবাদ কর্মী রেদোয়ান মাহমুদ চৌধুরীর মৃত্যুর ক্ষত মেটার আগেই এবার সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ও কলেজ ছাত্র সায়ান হাবীব জুয়েল (২৪)।

গত ২৭ অক্টোবর শেওলা-জকিগঞ্জ সড়কের ঈদগাহ বাজারে ব্যাটারী চালিত একটি রিকশার সাথে মোটরসাইকেল দূর্ঘটনার শিকার হন বীরশ্রী ইউনিয়নের মৃত আব্দুর রহিম মেম্বারের ছোট ছেলে কলেজ ছাত্র সায়ান হাবীব জুয়েল। এরপর তাকে সিলেটের হাসপাতালে চিকিৎসা দিয়ে শারীরিক পরিস্থিতির অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা গ্রীনরোডের একটি হাসপাতালে নিয়ে যান পরিবারের লোকজন। কিন্তু ১০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শনিবার রাত ১০ টার দিকে ঢাকা গ্রীনরোডের একটি হাসপাতালে পরপারে পাড়ি জমান তরুণ ছাত্রনেতা সায়ান হাবীব জুয়েল। রবিবার দুপুর ২ ঘটিকার সময় বিরশ্রী ইউপির পিয়াইপুর স্কুল মহল্লা জামে-মসজিদের সামনে তার জানাজার নামাজ অনুষ্টিত হবে বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

এদিকে ছাত্রলীগ নেতা জুয়েলের মর্মান্তিক মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে উপজেলা জুড়ে। ক্ষোভে, শোকে কাতর হয়ে পড়েছেন সাধারণ লোকজন। সড়কে মৃত্যু মিছিল রোধ করতে অদক্ষ, অপ্রাপ্ত বয়স্ক চালক ও ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে : 989 বার