সিলেটTuesday , 8 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

গোপনে শুটিং করছেন শাকিব-মিতু

Link Copied!

স্পোর্টস ডেস্ক:
ঢাকাই সিনেমার পোস্টার বয় শাকিব খান। গোপনে ‘আগুন’ সিনেমার শেষ লটের শুটিং করছেন তিনি। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় উপস্থাপক, মডেল ও নবাগত চিত্রনায়িকা জাহারা মিতু। এটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন।

বদিউল আলম খোকন পরিচালিত শাকিবের অন্যান্য সিনেমার মতো এটি নিয়েও সিনেমা হল মালিকদের মধ্যে ব্যাপক প্রত্যাশা তৈরি হয়েছে। কারণ এই সিনেমাটি দিয়ে দীর্ঘদিন পর আবারও সিনেমায় ফিরছেন পরিচালক-নায়কের সুপারহিট জুটি খোকন-শাকিব।

প্রায় দুই বছর পর ৫ নভেম্বর থেকে সিনেমাটির শেষ লটের শুটিং শুরু হয়েছে। গাজীপুরের একটি রিসোর্টে চলছে সিনেমার শুটিং। তবে পরিচালক খোকন ও কলাকুশলীরা এ বিষয়ে বিস্তারিত কিছু না জানালেও শুটিং ইউনিট সূত্রে জানা যায়, গাজীপুরে এর শুটিং চলছে। শুটিং শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই সম্পাদনের টেবিলে যাবে সিনেমাটি।

আরও একটি সূত্রে জানা গেছে, সামনের দুই ঈদের যেকোনো একটিতে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ৫ আগস্ট শুটিং শুরু হয় ‘আগুন’ সিনেমার। সে বছর অক্টোবরে শেষ হয় এর দ্বিতীয় লটের কাজ। এরপর সিনেমাটির প্রযোজক ক্যাসিনোকাণ্ডে গ্রেপ্তার হলে অনিশ্চিত হয়ে পড়ে সিনেমার ভবিষ্যৎ।

সিনেমাটিতে শাকিব-মিতু ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা রউফ, আফজাল শরীফ, সুব্রতসহ অনেকে।

এই সংবাদটি পড়া হয়েছে : 994 বার