সিলেটWednesday , 9 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

কুলাউড়ায় বৃদ্ধকে হত্যা, মেম্বারসহ গ্রেফতার ২

Link Copied!

কুলাউড়া প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়ায় জয়নাল মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে হত্যার অভিযোগে ইউপি সদস্যসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৯ নভেম্বর) ভোরে উপজেলার জয়চণ্ডী ইউনিয়নের পাঁচপীর জালাই এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- জয়চণ্ডী ইউনিয়নের ইউপি সদস্য মনু মিয়া ও অপর আসামি শরিফ মিয়া। তাদের মধ্যে মনু পাঁচপীর জালাই এলাকার মৃত রহমান মিয়া ছেলে ও শরিফ জুড়ী উপজেলার পশ্চিম জায়ফরনগর এলাকার মৃত তুতা মিয়ার ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাইমুল ইসলাম জানান, জয়নাল মিয়ার ছেলে মঙ্গলবার মনু মিয়া ও শরিফ মিয়ার নামে থানায় মামলা দায়ের করে। মামলার পরই বুধবার ভোরে পাঁচপীর জালাই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের বুধবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার (৭ নভেম্বর) বিকেলে জয়নাল মিয়াকে রাজনগরের টেংরা বাজার থেকে কবিরাজ দেখানোর কথা বলে পাঁচপীর জালাই এলাকায় নিয়ে যায় দুর্বৃত্তরা। পূর্বপরিকল্পনা অনুযায়ী তারা সন্ধ্যার দিকে পাঁচপীর জালাই এলাকার রাবার বাগানে জয়নালকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা রাবার বাগানের পাশে রক্তাক্ত অবস্থায় জয়নালকে দেখে দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জয়নাল মিয়া রাজনগর উপজেলার দত্তগ্রাম এলাকার মৃত মুনসী আরজত মিয়ার ছেলে।