সিলেটThursday , 10 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

আ ফ ম কামাল খুনের মামলায় আরো দুই আসামি গ্রেফতার

Link Copied!

স্টাফ রিপোর্টার:
সিলেটে বিএনপি নেতা আ ফ ম কামাল খুনের ঘটনার মামলায় আরো দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার রাতে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব। এ নিয়ে এ মামলায় তিন আসামিকে গ্রেফতার করা হলো।

গ্রেফতারকৃতরা হলেন- সিলেটের বিমানবন্দর থানার বাদামবাগিচা আবাসিক এলাকার মাসুকের ছেলে মিশু (২৬) ও গোয়াইপাড়ার মৃত নুর মিয়ার ছেলে মনা (২৫)। মিশু মামলার এজাহারনামীয় ৪নং এবং মনা ৬নং আসামি।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আফসান আল আলম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার নোয়াখালি বাজার এলাকার নুরপুরে অভিযান চালায় র্যা ব। সেখান থেকে এ দুই আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের সিলেট বিমানবন্দর থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

এর আগে গত মঙ্গলবার রাতে এজাহারনামীয় ৫নং আসামি কুটি মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, গত রোববার রাত ৮টার দিকে সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আ ফ ম কামাল সিলেট বিমানবন্দর এলাকা থেকে আম্বরখানা বড়বাজার হয়ে গোয়াইটুলার দিকে যাচ্ছিলেন। তার গাড়িকে অনুসরণ করছিল দুটি মোটরসাইকেল। তাতে আরোহী ছিলেন তিনজন। পরে আরেকটি মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তি বড়বাজার ১১৮নং বাসার সামনে কামালের গাড়ির গতিরোধ করে। পরে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে খুনিরা পালিয়ে যায়।

স্থানীয়রা কামালকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে নিহতের বড় ভাই ময়নুল হক বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলায় ছাত্রলীগ কর্মী আজিজুর রহমান সম্রাটকে প্রধানকে ১০ জনের নামোল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাত আসামি আছেন আরও পাঁচ-ছয়জন।

এই সংবাদটি পড়া হয়েছে : 992 বার