সিলেটThursday , 10 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

মাঠে নামলেন নেত্রী মাহি

Link Copied!

বিনোদন ডেস্ক:
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি এখন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর নেত্রী। একইসঙ্গে তিনি ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে কাজ করছেন।

পদ প্রাপ্তির পর এবার নায়িকাকে দেখা গেল কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করতে।

বুধবার (৯ নভেম্বর) রাতে মাহি নিজেই তা জানিয়েছেন। নায়িকা বলেন, ‘আজ তানোর উপজেলার প্রাণপুর বালিকা উচ্চ বিদ্যালয়, ৩ নং পাঁচন্দর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স, কৃষ্ণপুর ও গোদাগাড়ি উপজেলার বিবিডাইং,পাকড়ীমোড়, বারোঘাটি, কাঁকনহাট পৌরসভা, ললিতনগর বাজার এলাকার সকল শ্রেণি-পেশার মানুষের সাথে সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় করি…।’

মাহি আরও যোগ করেন, ‘আপনাদের দোয়া ও ভালোবাসা আমার এগিয়ে যাওয়ার প্রেরণা।’

মাহির স্বামী রাকিব সরকারও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। গাজীপুরের ছেলে রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। স্বামীর মতো মাহিও এখন কাজ করছেন সংগঠনটির হয়ে।

উল্লেখ্য, ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে মাহিয়া মাহির জন্ম। তার আসল নাম শারমিন আক্তার নিপা। তবে বিয়ের পর স্বামীর নাম থেকে সরকার পদবি নিয়ে তিনি এখন মাহিয়া মাহি সরকার। সবশেষ গত ৭ অক্টোবর মুক্তি পেয়েছে মাহি অভিনীত নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’।