সিলেটSaturday , 12 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

ঢাকায় যেন গাজীপুরের পুনরাবৃত্তি না হয়, সচিবকে সতর্ক করলেন কাদের

Link Copied!

স্টাফ রিপোর্টার:
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সেতু সচিবকে দৃষ্টি আকর্ষণ করে বলেছেন, সেতু সচিব আপনি শুনুন, গাজীপুরের পুনরাবৃত্তি এখানে যেন না হয়। এখানে জনভোগান্তি যাতে না হয়। সে ব্যাপারে ট্রাফিক ম্যানেজমেন্ট এবং বিকল্প রাস্তার ব্যবস্থা করে রাখবেন। বিষয়টি গুরুত্ব সহকারে দেখতে হবে।

শনিবার (১২ নভেম্বর) ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণভবন প্রান্তে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, এলিভেটেড এক্সপ্রেসওয়ে আমাদের ধারাবাহিক উন্নয়নের আরেকটি মাইলফলক। প্রধানমন্ত্রী একদিনে ১০০ সেতু উদ্বোধন করেছেন। অনেকে জানতে চাইছে কীভাবে সম্ভব। শুধু আপনার (শেখ হাসিনা) ম্যাজিক লিডারশিপের কারণে হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, সমতল থেকে পাহাড় পর্যন্ত সড়ক যোগাযোগ পথে আমাদের নেটওয়ার্ক আমরা সম্প্রসারিত করেছি। পৃথিবীর অনেক দেশ আছে, আমাদের সীমান্তে সড়ক ছিল না। সেনাবাহিনী আমাদের সীমান্ত সড়ক নির্মাণ করেছে। এটাও একটা নতুন সংযোজন, নতুন মাইলফলক। আমরা যেন গাজীপুরের পুনরাবৃত্তি এখানে না ঘটাই। সেতু সচিব আপনি শুনুন, গাজীপুরের পুনরাবৃত্তি এখানে যেন না হয়। এখানে জনভোগান্তি যাতে না হয়। সে ব্যাপারে ট্রাফিক ম্যানেজমেন্ট এবং বিকল্প রাস্তার ব্যবস্থা করে রাখবেন। এই বিষয়টি গুরুত্ব সহকারে দেখতে হবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকায় নিযুক্ত চীনা রাষ্ট্রদূত লি জিমিং। উদ্বোধনী অনুষ্ঠানটি প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমেদ কায়কাউস সঞ্চালনা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে : 990 বার