সিলেটSunday , 13 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

জুড়ীতে পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার

Link Copied!

জুড়ী প্রতিনিধি:
মৌলভীবাজারের জুড়ীতে নির্মাণাধীন ভবন ও মালামাল পাহারাদারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি রবিবার (১৩ নভেম্বর) উপজেলার জায়ফরনগর ইউনিয়নের হযরত শাহ খাকী (রঃ) ইসলামীয়া মাদ্রাসায় ঘটেছে।

পাহারাদার সাইদ আলী (২২) পার্শ্ববর্তী কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের পৃথিমপাশা গ্রামের বাসিন্দা মৃত হাছন আলীর পুত্র।

ঘটনার খবর পেয়ে আত্মীয়রা ছুটে এসে সাইদ আলীর লাশ সনাক্ত করেন।

মাদ্রাসা সুপার মাওলানা ইয়াকুব আলী জানান, মাদ্রাসার একটি ভবন নির্মাণ কাজ দীর্ঘদিন থেকে চলছে। বর্তমানে দ্বিতীয়তলা ঢালাইয়ের জন্য সাটারিং করা হয়েছে। রবিবার সকালে মাদ্রাসার ছাত্ররা দ্বিতীয় তলায় একটি লাশ ঝুলতে দেখে আমাকে জানায়। আমি সাথে সাথে থানায় ফোন দেই। দুপুর প্রায় সাড়ে ১২টায় পুলিশ এসে লাশ নামিয়ে আনে।

মাদ্রারাসার দপ্তরী মো. সুরজান মিয়া বলেন, নির্মাণাধীন ভবনের দিকে আমাদের যাওয়া হয় না। তবে প্রায়ই তার সাথে দেখা-কথা হয়। শনিবার রাতে এশা’র আজানের সময় তার সাথে কুশল বিনিময় হয়। এরপর আর দেখা হয়নি।

সাইদ আলীর বড় ভাই আশিদ আলী জানান, প্রায় ৪ মাস থেকে সাইদ এখানে কাজ করছে। খবর পেয়ে এখানে এসে লাশ সনাক্ত করি। আমার জানামতে কারো সাথে তার কোন বিরোধ বা দ্বন্ধ নেই।

জুড়ী থানার এস. আই মো: আনোয়ার বলেন, বিভিন্ন আলামত দেখে প্রাথমিক ভাবে আত্মাহত্যা বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হবে। রিপোর্ট দেখে বা পরিবারের অভিযোগের উপর ভিত্তি করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।