সিলেটTuesday , 15 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

ব্যবসায়ীকে প্রকাশ্যে পেটানোর ঘটনায় অভিযুক্ত আ.লীগ নেতা গ্রেপ্তার

Link Copied!

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
পূর্ব শত্রুতার জের ধরে রাশেদ (২৬) নামে এক যুবককে রাস্তা থেকে তুলে নিয়ে প্রকাশ্যে পিটিয়ে ও কুপিয়ে আহতসহ মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত আওয়ামী লীগ নেতা জুয়েলকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জুয়েল প্রধান (৪০) নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগ এলাকার মৃত নুরুল ইসলাম প্রধানের ছেলে।

এদিকে হামলার ঘটনায় আহত রাশেদের বাবা নিজাম বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫-৭ জনকে আসামি করে রোববার রাতে ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

এর আগে গত ৩ নভেম্বর বিকেলে রাশেদ ভোলাইল থেকে মোটরসাইকেলযোগে কাশিপুর যাওয়ার পথে দেওভোগ শেষ মাথা ডাচ বাংলা এটিএম বুথের সামনে পৌঁছালে অভিযুক্তরা চাপাতি, রামদা, লোহার রড, জিআই পাইপ, লাঠিসোটাসহ দেশীয় অস্ত্র নিয়ে তার গতিরোধ করে। পরে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখমসহ পায়ের রগ কেটে দেয়। এ সময় হামলাকারীরা তার ব্যবহৃত মোটরসাইকেল, মোবাইল ও পকেটে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির জানায়, অহিদ নামে এক আসামিকে এলাকাবাসী নগরীর মাসদাইর থেকে আটক করে সোমবার বিকেলে পুলিশে সোপর্দ করেছে। এছাড়া জেলা গোয়েন্দা পুলিশ অন্যতম আসামি জুয়েল প্রধানকে রাতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে বলে খবর পেয়েছি। জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে : 994 বার