সিলেটSaturday , 19 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

সিলেটের মোড়ে মোড়ে সতর্ক অবস্থানে পুলিশ

Link Copied!

স্টাফ রিপোর্টার:
সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে নগরের প্রবেশপথসহ মোড়ে মোড়ে তল্লাশি চৌকি বসিয়েছে পুলিশ। তবে সেখানে থেকে কাউকে সমাবেশে যেতে বাধা দেওয়া হচ্ছে না। বিএনপির নেতাকর্মীরা বিভিন্ন যানবাহনে করে, মিছিল নিয়ে ও হেঁটে নগরে প্রবেশ করেছেন।

শনিবার (১৯ নভেম্বর) সকাল থেকে নগরের প্রবেশপথ চণ্ডিপুল, হুমায়ুন রশীদ চত্বরসহ বন্দবাজার, শেখঘাট মোড়, আম্বরখানা মোড়, জিন্দাবাজার মোড়, বারুতখানা মোড়, সমাবেশস্থলের পাশের চৌহাট্টা মোড়, স্টেডিয়াম এলাকায় পুলিশের তল্লাশি চৌকি দেখা গেছে।

পুলিশ সদস্যরা জানান, সকাল ৬টা থেকে মোড়ে মোড়ে অবস্থান করছেন তারা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা না আসা পর্যন্ত রাস্তায় দায়িত্ব পালন করার কথা আছে। মূলত অপ্রীতিকর ঘটনা এড়াতেই দায়িত্ব পালন করছেন তারা।

মহানগর পুলিশ সূত্রে জানা গেছে, সিলেট মহানগরসহ বিভাগের চার জেলার বিভিন্ন পয়েন্টে তল্লাশি চৌকি বসানো হয়েছে। এর মধ্যে সিলেট মহানগরের ছয় থানায় ১৯টি তল্লাশি চৌকি বসানো হয়েছে।

সিলেট মহানগর পুলিশের কমিশনার মো. নিশারুল আরিফ বলেন, পুলিশ যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ও নাশকতা এড়াতে তল্লাশি চৌকি বসিয়েছে। পুলিশ কাউকেই সিলেট শহরে ঢুকতে বাধা দিচ্ছে না।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুরের পর শনিবার (১৯ নভেম্বর) সিলেটে গণসমাবেশ করেছে দলটি। এটি বিএনপির ৭ম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।