সিলেটTuesday , 29 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

এবার সিয়ামকে থাপ্পড় মারলেন সুনেরাহ!

Link Copied!

বিনোদন ডেস্ক:
কিছুদিন আগেই অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায় সিয়ামকে প্রকাশ্যে চুমু দিচ্ছেন ‘ন ডরাই’ অভিনেত্রী সুনেরাহ। এর প্রতিক্রিয়ায় সুনেরাহকে কষে থাপ্পড় মারেন সিয়াম।

পরে জানা যায়, দীপংকর দীপন পরিচালক ‘অন্তর্জাল’ সিনেমার দৃশ্যধারণের প্রয়োজনেই কাজটি করেছেন জনপ্রিয় এই দুই অভিনয়শিল্পী।

এবার যেন আগের ঘটনার প্রতিশোধ নিলেন সুনেরাহ। একাধিক থাপ্পড় মারলেন সিয়ামকে। মঙ্গলবার সকালে ফেসবুকে ৩১ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেন সিয়াম। ক্যাপশনে লিখেছেন, ‘থাপ্পড়ের প্রতিশোধ’।

ভিডিওতে দেখা যাচ্ছে, সিয়ামের দুই হাত ধরে আছেন নির্মাতা দীপংকর দীপন। আর তার গালে একের পর এক থাপ্পড় মারছেন সুনেরাহ। যদিও সেই থাপ্পড় হাসিমুখেই বরণ করছেন সিয়াম।

জানা গেছে, বর্তমানে ‘অন্তর্জাল’ সিনেমার দৃশ্যধারণের কাজে থাইল্যান্ডে আছেন সিয়াম ও সুনেরাহ। সেখানেই কাজের ফাঁকে মজার ছলে ভিডিওটি করেছেন।

উল্লেখ্য, ‘অন্তর্জাল’ দিয়ে প্রথমবারের মতো বড় পর্দায় জুটি হয়ে আসছেন সিয়াম ও সুনেরাহ। সরকারের আইসিটি বিভাগের উদ্যোগে চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

এই সংবাদটি পড়া হয়েছে : 988 বার