সিলেটWednesday , 7 December 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

সাকিবের প্রথম ওভারেই আঘাত

Link Copied!

স্পোর্টস ডেস্ক:
২৭২ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য তাড়ায় ৩ ওভারেই দুই অভিজ্ঞ ব্যাটারকে হারিয়ে চাপে পড়ে ভারত। চাপের কিছুটা সামলে নিচ্ছিলেন শ্রেয়াস আয়ার ও ওয়াশিংটন সুন্দর। ধীরগতিতে হলেও রান আগাচ্ছিল। এমন সময় দশম ওভারে প্রথম ওভারে বোলিংয়ে আসেন সাকিব আল হাসান। গত ম্যাচে পাঁচ উইকেট নিয়ে ভারতকে ধসিয়ে দেওয়া সাকিব আজকেও প্রথম ওভারেই দিলেন ব্রেক-থ্রু।

ওভারের শেষ বলে সাকিবের করা স্লোয়ার বলটা বুঝতেই পারলেন না ওয়াশিংটন সুন্দর। চেক ড্রাইভ খেলতে গিয়ে তুলে দেন মিডউইকেটে। সহজ ক্যাচ নিয়ে দলের তৃতীয় উইকেট নিশ্চিত করেন অধিনায়ক লিটন দাস। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ১২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪৭ রান। ৩২ বলে ১৮ রান করে এক প্রান্ত আগলে রাখছেন শ্রেয়াস আয়ার।

এর আগে মেহেদী হাসান মিরাজের সেঞ্চুরি আর মাহমুদউল্লাহর হাফ সেঞ্চুরিতে ভারতকে ২৭২ রানের চ্যালেঞ্জ ছুড়ে দেয় বাংলাদেশ। টস জিতে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ২৭১ রান তোলে বাংলাদেশ। ১০০ রানে অপরাজিত ছিলেন মিরাজ। ৭৭ রান আসে মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাট থেকে। নাসুম আহমেদ করেন ১১ বলে ১৮।

জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারে এবাদতের পেস বলে পুল করতে গিয়ে বোল্ড হন কোহলি। আঙুলে চোট পাওয়া রোহিত শর্মা আজ ওপেনিংয়ে নামেননি। তার বদলি হিসেবেই ওপেনিংয়ে এসে ৬ বলে এক চারে ৫ রান করে ফেরেন কোহলি। এরপর শিখর ধাওয়ানকেও ফেরায় বাংলাদেশ। এবার মুস্তাফিজুর রহমান। ধাওয়ান আউট ৮ রানে।

বুধবার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে। এই ম্যাচে জিতলেই ওয়ানডে সিরিজ বাংলাদেশের। প্রথম ম্যাচে ১ উইকেটে জিতেছিল টাইগাররা।

এই সংবাদটি পড়া হয়েছে : 993 বার