সিলেটSaturday , 10 December 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

ঢাকার সমাবেশেও খালেদা ও তারেকের চেয়ার ফাঁকা

Link Copied!

স্টাফ রিপোর্টার:
অন্যান্য বিভাগীয় সমাবেশের মতোই ঢাকার বিভাগীয় গণসমাবেশেও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পাশাপাশি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য মঞ্চে চেয়ার ফাঁকা রাখা হয়েছে।

খালেদা ও তারেকের প্রতি সম্মান জানিয়েছে চেয়ার দুটি ফাঁকা রাখা হয়েছে।

আজ নির্ধারিত সময়ের ৪৫ মিনিট আগেই আনুষ্ঠানিকভাবে গোলাপবাগ মাঠে সমাবেশ শুরু করে বিএনপি।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান এতে সভাপতিত্ব করছেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। সমাবেশ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনু।

সমাবেশের সভাপতি আমানউল্লাহ আমান বলেন, দেশনেত্রী খালেদা জিয়া ও আমাদের নেতা তারেক রহমানের সম্মানে দুটি চেয়ার ফাঁকা রেখেছি। তারা সমাবেশে না থেকেও আমাদের মধ্যে আছেন। ফ্যাসিবাদি সরকার বাধা দিয়ে সমাবেশ বানচাল করতে চেয়েছে, কিন্তু জনগণ তার উপযুক্ত জবাব দিয়েছে। সমাবেশে লাখ লাখ জনতার ঢল নেমেছে। সমাবেশের মাঠ ছাড়িয়ে রাজপথে ছড়িয়ে পড়েছে জনতা।

উল্লেখ্য, এতদিন বিএনপির সভা সমাবেশগুলোতে দলটির মাঠের নেতা মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতেন। কিন্তু গেল বুধবারের বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় বৃহস্পতিবার গভীর রাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

এই সংবাদটি পড়া হয়েছে : 986 বার