সিলেটSaturday , 10 December 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

লাঠি-পতাকা হাতে যুবলীগের অবস্থান

Link Copied!

স্টাফ রিপোর্টার:
বিএনপির গণসমাবেশ সামনে রেখে লাঠি-পতাকা হাতে নিয়ে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন যুবলীগের নেতাকর্মীরা।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে লাঠির মাথায় পতাকা বেঁধে নেতাকর্মীরা অবস্থান নেন।

এসময় নেতাকর্মীদের বলতে শোনা যায়, বিএনপির সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত এই লাঠি সবাই হাতে রাখবেন। পরে যাওয়ার সময় পতাকা বাঁধা লাঠি পার্টি অফিসে রেখে যাবেন। এতে নাম্বারিং করা আছে। কেউ পতাকা বাঁধা লাঠি নিয়ে যাবেন না।

এর আগে সকাল ১০টার পর একে একে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, মৎস্যজীবী লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হন। তৃণমূলের নেতাকর্মীদের সাহস ও শক্তি যোগাতে তাদের সঙ্গে যোগ দিয়েছেন কেন্দ্রীয় নেতারাও। আওয়ামী নেতাকর্মীদের স্লোগানে মুখরিত পুরো বঙ্গবন্ধু এভিনিউ। এসময় কার্যালয়ে দেখা গেছে কেন্দ্রীয় নেতাদেরও।

যুবলীগের সহ সম্পাদক আবদুর রহমান জীবন বলেন, বিএনপি-জামায়াত যে নৈরাজ্য পরিস্থিতি তৈরি করার অপচেষ্টায় লিপ্ত সেটা যাতে না করতে পারে, বাংলাদেশের জনগণের জানমাল এবং সম্পদ রক্ষার্থে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশের নেতৃত্বে যুবলীগ সতর্ক অবস্থায় মাঠে আছে। যেহেতু এটা বিজয়ের মাস সেই হিসাবে আমরা জাতীয় পতাকা এবং আমাদের দলীয় পতাকা বহন করছি। এটা লাঠি হিসেবে দেখা কোনো অবস্থাতেই ঠিক হবে না।

এই সংবাদটি পড়া হয়েছে : 988 বার