সিলেটSaturday , 24 December 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

ছেলের বাবা হলেন প্রিয়াঙ্কার প্রাক্তন প্রেমিক

Link Copied!

বিনোদন ডেস্ক :
বলিউডের অভিনেতা ও পরিচালক ‘ডুপ্লিকেট হৃতিক’ খ্যাত হরমন বাওয়েজা এবং তার স্ত্রী সাশা মিরচন্দানির কোল আলো করে এসেছে ফুটফুটে এক রাজপুত্র। যদিও এ তারকা জুটি এখনও কোনো অফিসিয়াল ঘোষণা করেননি। ২০২১ সালের মার্চ মাসে বিয়ে হয় হরমন আর সাশার।

‘লাভ স্টোরি ২০৫০’ সিনেমায় বলিউডে ডেবিউ করেছিলেন হরমন এবং তার বিপরীতে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর অমৃতা রাওয়ের সঙ্গে কাজ করেন ‘ভিক্টোরি’-তে, পরে ফের প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে আশুতোষ গোয়ারিকরের ডেবিউ ছবি ‘হোয়াটস ইয়োর রাশি’-তে। তবে একটা ছবিও আলোচনায় আসেনি। ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিতে না পারায় তাকে আর কেউ ছবির অফারও দেয়নি।

প্রসঙ্গত, হরমনের প্রথম ছবির পরই প্রেম হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে। তবে সে সম্পর্ক বেশিদূর গড়ানোর আগেই ভেঙে যায়। কারণটা সবার যদিও অজানা। এমনকি বিপাশার সঙ্গেও বেশ ঘনিষ্ঠতা ছিল এ নায়কের। বলে রাখা ভালো হরমন কিন্তু এসেছিলেন ফিল্মি পরিবার থেকেই। হরমনের বাবা হরযশপল বাওয়েজা ইন্ডাস্ট্রিতে পরিচিত পরিচালক হ্যারি বাওয়েজা নামে। হ্যারির স্ত্রী পম্মি একজন প্রযোজক। তাদের যৌথ সংস্থার নাম ‘বাওয়েজা মুভিজ’। হৃতিকের ডুপ্লিকেট বলে ডাকা হত হরমনকে।

শোবিজের দুনিয়া থেকে যেন হারিয়েই যান হরমন। এরপর ৭ বছর পর কামব্যাক করেন অ্যাকশন ড্রামা ‘ঢিশকিয়াঁও’ দিয়ে। সেটাও ফ্লপ। তারপর হঠাৎ দেখা যায় ওজন বাড়িয়ে বেশ নাদুস-নুদুস হয়ে গেছেন। তার ‘মোটা চেহারা’র ছবি ছড়িয়ে পড়েছিল ঝড়ের গতিতে। এমনকি তাকে বডি শেমিংয়ের মুখেও পড়তে হয়। এত কিছুর পরও এত ব্যর্থতা যে তার সাংসারিক জীবনে কোনো ছাপ ফেলেনি তা স্পষ্ট।

অন্যদিকে, হরমনের স্ত্রী সাশা একজন পুষ্টিবিদ, ‘ওয়েলনেস এক্সপার্ট’ হিসেবে ক্যারিয়ার গড়েছেন। নিয়মিত ব্লগও শেয়ার করেন।

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার