সিলেটWednesday , 28 December 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

চলন্ত প্রাইভেটকারে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

Link Copied!

স্টাফ রিপোর্টার:
রাজধানীর উত্তরায় চলন্ত প্রাইভেটকারে এক নারীকে গণধর্ষণের ঘটনায় নাজমুল হাসান সিজান (২৫) ও আবু রায়হান (২২) নামের দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোহসীন এ তথ্য নিশ্চিত করেছেন।

উত্তরা পশ্চিম থানার ওসি বলেন, গতকাল (সোমবার) রাতে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। আজ তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ভুক্তভোগী তরুণী একটি বিউটি পার্লারে চাকরি করেন। আর গ্রেপ্তার দুইজনই পেশায় গাড়িচালক।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, গত রোববার (২৫ ডিসেম্বর) ভুক্তভোগী তরুণী তার এক বন্ধুর সঙ্গে উত্তরা ৭ নং সেক্টরের একটি ভবনে যান। সেখানে তাদের দুইজনকে আটকে রেখে সিজান ও রায়হান তাদের আরও দুই বন্ধু টাকা দাবি করেন। টাকা না দিলে তাদের আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে বলে তাদের অভিভাবককে জানাবে বলে ভয় দেখানো হয়।

তিনি আরও বলেন, এরপর তরুণীর বন্ধু টাকা আনতে সেখান থেকে চলে গেলে সিজান, রায়হান এবং তাদের বন্ধুরা মিলে তরুণীকে একটি প্রাইভেটকারে তুলে বিভিন্ন স্থানে ঘুরতে থাকে। পরে চলন্ত প্রাইভেটকারে চারজন মিলে গণধর্ষণ করে ওই তরুণীকে উত্তরা পশ্চিম থানা এলাকায় নামিয়ে দেয়।

এ ঘটনায় মামলা দায়ের হলে গতকাল রাতে অভিযান চালিয়ে সিজান ও রায়হানকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে—জানান ওসি মোহাম্মদ মোহসীন।

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার