সিলেটWednesday , 4 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

আবারো আইপিএলে ফিরছেন সৌরভ গাঙ্গুলি

Link Copied!

ক্রীড়া প্রতিবেদক :
চলতি বছরের ২০২৩ মৌসুমের জন্য আইপিএলে আবারো দেখা যাবে সৌরভ গাঙ্গুলিকে। আইপিএলের দল দিল্লি ক্যাপিটালসের হয়ে ফিরছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক এ প্রধান কর্তা। দলটির ডিরেক্টর অব ক্রিকেট হিসেবে দেখা যাবে তাকে। এমনটাই জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই।

দিল্লি ক্যাপিটালস দলে ঋষভ পান্থ অধিনায়ক এবং কোচ হিসেবে রয়েছেন রিকি পন্টিং। আর সে দলেই যুক্ত হতে চলেছেন সৌরভ। গেল বছরের অক্টোবর মাসে বোর্ড প্রধানের দায়িত্ব ছাড়েন প্রিন্স অব কলকাতা। আইপিএলে দিল্লি দলের সঙ্গে যুক্ত হলে দুবাই এবং দক্ষিণ আফ্রিকায় ক্যাপিটালসের যে দল দুটি রয়েছে সেগুলোর সঙ্গেও কাজ করবেন সৌরভ।

পিটিআইকে আইপিএলের এক কর্তা বলেন, ‘এ বছরই সৌরভ ফিরছেন দিল্লি ক্যাপিটালস দলে। আলোচনা হয়ে গেছে। আগেও এ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে কাজ করেছেন সৌরভ। সে দলের মালিকদের সঙ্গে সৌরভের সম্পর্কও ভালো। তাই আইপিএলে সৌরভ ফিরলে দিল্লির হয়েই ফিরবেন।’

এর আগে ২০১৯ সালে দিল্লি ক্যাপিটালস দলের মেন্টরের দায়িত্বে ছিলেন সৌরভ। পরবর্তীতে বিসিসিআইয়ের প্রধান হওয়ায় দিল্লি ক্যাপিটালসের দায়িত্ব ছাড়তে হয়েছিল সৌরভকে। বর্তমানে বোর্ডের সব রকম দায়িত্ব ছেড়ে দিয়েছেন সৌরভ। তাই দিল্লি দলে দেখা যেতে পারে সাবেক এ অধিনায়ককে।

এই সংবাদটি পড়া হয়েছে : 986 বার