সিলেটMonday , 9 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

আ.লীগও মাঠে থাকছে ১১ জানুয়ারি

Link Copied!

স্টাফ রিপোর্টার:
ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ ১১ জানুয়ারি সমাবেশ করবে। বিএনপির অবস্থান কর্মসূচি ঘিরে ক্ষমতাসীন দল এ কর্মসূচি ঘোষণা করে। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন।

রিয়াজ জানান, ১১ জানুয়ারি আওয়ামী লীগের বঙ্গবন্ধু অ্যাভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সকাল ১০টা থেকে দিনব্যাপী অবস্থান ও সমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। এতে যোগ দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপির দেশব্যাপী গণঅবস্থান কর্মসূচির দিন রাজধানীতে সতর্ক অবস্থানে থাকতে এ সমাবেশ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সমাবেশেও আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতারা থাকবেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শেখ বজলুর রহমান বলেন, ১১ জানুয়ারি আমাদের সমাবেশ আছে। বিএনপির কর্মসূচিকে ঘিরে আমরা সেদিন সতর্ক অবস্থায় থাকব।

এর আগে গত শুক্রবার ক্ষমতাসীন দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, ভাতৃপ্রতিম ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ঢাকা সিটি করপোরেশনের মেয়রদ্বয়ের সঙ্গে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। সেখানে ১১ তারিখে বিএনপির কর্মসূচিকে ঘিরে সতর্ক অবস্থানে থাকার নির্দেশনা দেওয়া হয়।

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার