সিলেটMonday , 9 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতির ক্ষমতার ভারসাম্য ফিরিয়ে আনবে বিএনপি

Link Copied!

কুমিল্লা প্রতিনিধি:
বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকার পতনে বিএনপির সঙ্গে যারা একসঙ্গে আন্দোলনে থাকবে তাদের নিয়ে আমরা জাতীয় সরকার গঠন করব। প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতি এবং প্রশাসনের ক্ষমতার ভারসাম্যতা ফিরিয়ে আনব।

রোববার (৮ জানুয়ারি) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সৈয়দপুর এলাকায় হোটেল নূর মহলে ‘বিএনপি ঘোষিত আন্দোলনের ১০ দফা এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখার ২৭ দফার ব্যাখ্যা’ শীর্ষক কর্মশালার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

খন্দকার মোশাররফ বলেন, বিএনপি ক্ষমতায় এলে জাতীয় নির্বাচন নির্দলীয় সরকার অধীনে হবে। আইনশৃঙ্খলা বাহিনীকে সরকার বিশৃঙ্খল করে রেখেছে। আমরা তাদের শৃঙ্খলতায় মধ্যে নিয়ে আসব। কোনো প্রধানমন্ত্রী বা রাষ্ট্রপতি দুই বারের বেশি ক্ষমতায় থাকতে পারবে না সেটা বাস্তবায়ন করা হবে। আমাদের বিচার বিভাগের কোনো স্বাধীনতা নেই। জুডিসিয়াল কমিশন গঠন করে বিচার ব্যবস্থা সাজাবো।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রসিদ ইয়াছিনের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ।

এসময় কর্মশালায় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন, কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু, কুমিল্লা মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আখতারুজ্জামান, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সদস্য সচিব তারেক মুন্সি প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার