সিলেটMonday , 9 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

১৫০০ পর্বে ‘বিনোদন সারাদিন’, অতিথি মেহজাবীন

Link Copied!

বিনোদন ডেস্ক:
বিনোদন জগতের সর্বশেষ খবর দর্শকের কাছে পৌঁছে দিতে মাছরাঙা টেলিভিশনে ২০১২ সালের ৬ মে প্রচার শুরু হয়েছিল ‘বিনোদন সারাদিন’ অনুষ্ঠানের। আজ সোমবার (৯ জানুয়ারি) এই জনপ্রিয় অনুষ্ঠানের ১৫০০ তম পর্ব প্রচারিত হবে। প্রতি রবি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় প্রচারিত হচ্ছে দর্শকপ্রিয় এই অনুষ্ঠান।

শুধু বিনোদন বিশ্বের সর্বশেষ খবরই নয়, নাটক-সিনেমার শুটিং, ইভেন্ট টাইম, নিত্যনতুন গান প্রচার, ওটিটি প্ল্যাটফর্মের সর্বশেষ খবর এবং প্রতি পর্বে একজন বিশেষ অতিথির সঙ্গে আড্ডায় সাজানো হয় ‘বিনোদন সারাদিন’। আজ ১৫০০ তম বিশেষ পর্বে এই অনুষ্ঠানে অতিথি হয়ে আসছেন ছোট পর্দার এ প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

অভিনেত্রীদের মধ্যে সর্বাধিক মেহজাবীনের নাটকই কোটি ভিউ হয়েছে ইউটিউবে। ফেসবুকে টিভি অভিনেত্রীদের মধ্যে মেহজাবীনেরই সর্বাধিক ১ কোটি অনুসারী রয়েছে। ইন্সটাগ্রামেও বাংলাদেশি তারকাদের মধ্যে মেহজাবীনের অনুসারী সবচেয়ে বেশি।

মেহজাবীন ‘বিনোদন সারাদিন’-এ জানিয়েছেন ২০২৩ নিয়ে তার সব পরিকল্পনার কথা, দর্শকদের জন্য সারপ্রাইজও থাকছে। বর্তমানে অনুষ্ঠানটির উপস্থাপনায় রয়েছেন অর্চি ও ইন্দ্রানী। রুম্মান রশীদ খানের গ্রন্থনায় প্রযোজনায় রয়েছেন এস এম হুমায়ূন কবীর।

এই সংবাদটি পড়া হয়েছে : 986 বার