সিলেটTuesday , 10 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

‘পাঠান’ প্রকাশ্যে আসছে আজ, পোস্টারে কাঁপাচ্ছেন শাহরুখ-দীপিকা-জন

Link Copied!

বিনোদন ডেস্ক :
আর মাত্র কয়েকঘণ্টা পরেই মুক্তি পাবে ‘পাঠান’-এর ট্রেলার। এই মধ্যে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের নতুন সোলো পোস্টার প্রকাশ্যে এসেছে।

নতুন পোস্টারে হাতে হাতকড়া পরে দেখা মিলেছে শাহরুখের। কোনও এক অ্যাকশন দৃশ্যের ফাঁকে হাতে বন্দুক নিয়ে দেখা মিলেছে বলিউড তারকার। কপাল ফেটে ঝরছে রক্ত।

ইনস্টাগ্রামে পোস্টার শেয়ার করে জানিয়েছেন, ‘মিশন শুরু হতে চলেছে… পাঠান ট্রেলার লঞ্চ হবে আগামীকাল (মঙ্গলবার) বেলা ১১টায়! ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। পাঠান উদযাপন করুন। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।’

‘পাঠান’ থেকে দীপিকার সোলো পোস্টার শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘মিশনে দীপিকা পাড়ুকোনও রয়েছেন।’

ছবিতে শাহরুখের বিরোধী হয়ে ধরা দেবেন ধর আব্রাহাম। জনের সোলো পোস্টার শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘ময়দানে দেখা হবে। মজা হবে জন।’

মুক্তির আগেই ‘পাঠান’ নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে। ছবির টিজার প্রকাশ্যে আসতেই এই ছবি নিয়ে শুরু হয়েছে ব্যাপক কৌতূহল। মঙ্গলবার অর্থাৎ আজ মুক্তি পাবে ছবির ট্রেলার।

‘পাঠান’-এর পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ। ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ফের একবার জুটি বেঁধেছেন শাহরুখ। খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। চার বছর পর বড় পর্দায় কামব্যাক করে কতটা ম্যাজিক ছড়াতে পারবেন শাহরুখ, অপেক্ষায় দর্শক।

এ দিকে সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন যশ রাজ ফিল্মসকে ‘পাঠান’ ছবি এবং ‘বেশরম রং’-এর বেশ কিছু দৃশ্য বদলানোর নির্দেশ দিয়েছে। সঙ্গে নানা বিতর্ক, বিক্ষোভ তো চলছেই। কিন্তু যতই ট্রেলার লঞ্চের দিন ঘোষণা করা হোক, যতই ছবির মুক্তি নিয়ে প্রস্তুতি চলুক, বয়কট ট্রেন্ড, বিক্ষোভ, প্রতিবাদ কোথাও একটা অস্বস্তিকর পরিবেশ তৈরি করে রেখেছে।

শাহরুখ খানের ‘পাঠান’ ছবির মুক্তির তারিখ যত এগোচ্ছে, সেই অনুপাতেই বাড়ছে বিতর্ক। শাহরুখের ‘জিরো’ মুক্তি পাওয়ার চার বছর পর ছবি মুক্তি পাচ্ছে তার। বেশ লম্বা একটি বিরতির পর সিলভার স্ক্রিনে ফিরছেন কিং খান। তাই শুরু থেকেই এই ছবিকে ঘিরে উত্তেজনা অনেকটাই অনুরাগীদের মধ্যে।

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার