সিলেটTuesday , 10 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

বাড়িতে প্রেমিকার অনশন, ছাত্রলীগ নেতাকে পদ থেকে অব্যাহতি

Link Copied!

দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুর উপজেলার পলি প্রায়াগপুর ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাবুল ইসলাম শাওনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণ দেখিয়ে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সোমবার (৯ জানুয়ারি) রাত ১০টার দিকে বিরামপুর ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক স্বাক্ষরিত এক চিঠিতে এই আদেশ দেওয়া হয়। সেই সঙ্গে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ফরহাদ হোসেন।

জানা গেছে, পলি প্রায়াগপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাবুল ইসলাম শাওনের বাড়িতে বিয়ের দাবিতে গত তিন দিন ধরে অনশনে ছিলেন তার প্রেমিকা পার্শ্ববর্তী মুকুন্দপুর ইউনিয়নের বাদমুখা এলাকার কলেজ পড়ুয়া এক শিক্ষার্থী। বিষয়টি নিয়ে এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার শুরু হয়। এ সময় বাড়ি থেকে পালিয়ে ছিলেন শাহাবুল ইসলাম। পরে গতকাল সোমবার সন্ধ্যায় ঘোড়াঘাট রানিগঞ্জ এলাকায় ওই মেয়েকে বিয়ে করেন তিনি।

বীরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, গত কয়েক দিন ধরে শাহাবুল ইসলামের বাড়িতে এক কলেজ শিক্ষার্থী বিয়ের দাবিতে অনশন করে আসছিলেন। ছাত্রলীগ একটি পরিচ্ছন্ন সংগঠন। বিষয়টির সত্যতা জানার পরে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

গতকাল সোমবার সন্ধ্যায় শাহাবুল ওই মেয়েকে বিয়ে করেছেন বলেও নিশ্চিত করেন তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার