সিলেটSaturday , 14 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

কুয়াশায় আকাশপথের শিডিউল লন্ডভন্ড

Link Copied!

স্টাফ রিপোর্টার:
ঘন কুয়াশার কারণে লন্ডভন্ড হয়েছে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ফ্লাইট শিডিউল । নির্ধারিত সময়ের ১ থেকে ৩ ঘণ্টা সময় পর ছেড়েছে ফ্লাইটগুলো।

বিমানবন্দর সূত্র জানায়, কুয়াশায় আনুষ্ঠানিকভাবে ফ্লাইট চলাচল বন্ধ না থাকলেও রানওয়ের দৃশ্যমানতা কম থাকায় সময় মতো ফ্লাইট অবতরণ করতে পারেনি। এছাড়াও অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের প্রায় ৩০টি ফ্লাইট উড্ডয়নে বিলম্ব করে।

বিমানবন্দর জানায়, কুয়াশার প্রভাবে জেদ্দা থেকে আগত সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স, বিমানের কাতারের দোহা থেকে ঢাকাগামী ফ্লাইট, এয়ার এ্যারাবিয়ার শারজা, ওমানের সালাম এয়ার, দুবাইয়ের ফ্লাই দুবাই, ইউএস-বাংলা এয়ারলাইন্সের দুবাই এবং জাজিরা এয়ারওয়েজের কাতার থেকে ঢাকাগামী ফ্লাইট দীর্ঘক্ষণ আকাশে চক্কর দিয়ে অবতরণ করেছে।

দেরিতে অবতরণ করায় ফ্লাইটগুলো যাত্রী নিয়ে দেরিতে গন্তব্যের উদ্দেশ্যে রওনা হয়েছে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, আজ শনিবার সারাদেশে হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। বৃষ্টি হলে তাপমাত্রা কিছুটা কমতে পারে।

এক পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, ফরিদপুর, মাদারীপুর, মানিকগঞ্জ, মৌলভীবাজার, কুমিল্লা, ফেনী, চুয়াডাঙ্গা, যশোর, কুষ্টিয়া, বরিশাল ও ভোলা জেলাসহ রাজশাহী এবং রংপুর বিভাগের উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তা কিছু এলাকা থেকে প্রশমিত হতে পারে।

সারা দেশে রাতের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

 

এই সংবাদটি পড়া হয়েছে : 987 বার